• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ইমজার নতুন কমিটি: সিলেটের উন্নয়ন বিশ্বে তুলে ধরার আহ্বান মেয়র আরিফুলের

ইমজার নতুন কমিটি: সিলেটের উন্নয়ন বিশ্বে তুলে ধরার আহ্বান মেয়র আরিফুলের

নিজস্ব প্রতিবেদক

সিলেটে ইলেকট্টনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (ইমজা) নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। রবিবার (৬ ফেব্রুয়ারি) ইমজার কার্যালয়ে আয়োজিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিদায়ী ও নতুন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেট নগরী বিস্তৃত হচ্ছে। খাদিমপাড়া ও বরইকান্দি এলাকায় সিসিকের দুটি জোনাল অফিস হচ্ছে। এতে জনগণ খুব সহজে এসব জোনাল অফিস থেকে নাগরিক সেবা পাবেন।

সিলেটের উন্নয়ন কর্মকাণ্ড মিডিয়ার মাধ্যমে বিশ্বের কাছে তুলে ধরার আহ্বান জানিয়ে মেয়র আরিফুল হক চৌধুরী আরও বলেন, ‘ইমজা সাংবাদিকদের ঐক্যের একটি অনন্য সংগঠন। ইমজার উন্নয়ন ও প্রসারে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।’

এর আগে ইমজার বিদায়ী কমিটি নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে। ইমজার বিদায়ী কমিটির সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরীর ও সাধারণ সম্পাদক আনিস রহমান দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় সংগঠনের নতুন সভাপতি মঈন উদ্দিন মঞ্জু, সাধারণ সম্পাদক মারুফ আহমদ এবং কোষাধ্যক্ষ শফি আহমদ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইমজার সাবেক সভাপতি কামকামুর রাজ্জাক রুনু, মঈনুল হক বুলবুল, সহ-সভাপতি এস আলম আলমগীর, সাবেক ক্রীড়া সম্পাদক হাসান সিকদার সেলিম, সাবেক তথ্যপ্রযুক্তি সম্পাদক মাধব কর্মকার, নতুন কমিটির সহ-সভাপতি দিগেন সিংহ, ইকবাল মুন্সি, যুগ্ম সাধারণ সম্পাদক এম আর টুনু তালুকদার, ক্রীড়া সম্পাদক সাকিব আহমদ মিঠু, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাইয়ুম উল্লাস, পাঠাগার সম্পাদক শিপার চৌধুরী, তথ্য প্রযুক্তি সম্পাদক আবু বকর আল আমীন, নির্বাহী সদস্য সুবর্ণা হামিদ, শামিম হোসাইন সামী।

ইমজার নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন এটিএন নিউজের ব্যুরো প্রধান সজল ছত্রী। নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেনÑ সিনিয়র সহসভাপতি মঈন উদ্দিন মনজু (চ্যানেল এস), সহসভাপতি আনিস রহমান (এনটিভি), সহসাধারণ সম্পাদক প্রত্যুষ তালুকদার (ডিবিসি নিউজ), কোষাধ্যক্ষ গোপাল বর্ধন (ইন্ডিপেন্ডেন্ট টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসাইন আহমদ সুজাত (আর টিভি), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মাহমুদুর রহমান মিলন (চ্যানেল এস), পাঠাগার সম্পাদক শাকিল আহমদ সোহাগ (যমুনা টিভি), তথ্যপ্রযুক্তি সম্পাদক শুভ্র দাস রাজন (মাছরাঙা টিভি)।

 

এবি/এসএন

০৭ ফেব্রুয়ারি ২০২২, ০২:৫৭পিএম, ঢাকা-বাংলাদেশ।