• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ডিজিটাল ও মডেল ইউনিয়ন গড়ার স্বপ্ন চেয়ারম্যানপ্রার্থী দেলোয়ারের

ডিজিটাল ও মডেল ইউনিয়ন গড়ার স্বপ্ন চেয়ারম্যানপ্রার্থী দেলোয়ারের

ফাইল ছবি

তাহজিব হাসান

ভোটের প্রচারণায় সরব ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মো. দেলোয়ার মোজাহিদ। নানা রকম প্রতিশ্রুতি দিয়ে চলেছেন তিনি। বিশেষ করে পাঠানপাড়া থেকে আকবরী বাজার হয়ে কাইচাপুর পর্যন্ত সড়ক নির্মাণের বিষয়ে বেশি মনোযোগী হবেন বলে জানিয়েছেন তিনি। সেই সঙ্গে ডিজিটাল ইউনিয়ন বিনির্মাণ ও সড়ক যোগাযোগ উন্নত করাসহ নানা উন্নয়নপরিকল্পনার কথা জানিয়েছেন নৌকার প্রার্থী।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া নৌকা প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী মো. দেলোয়ার মোজাহিদ ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। সকাল থেকে মধ্যরাত ভোট প্রার্থনায় ব্যস্ত তিনি। একই ভাবে বালিয়া ইউনিয়নের অন্যান্য প্রার্থীরাও প্রচার-প্রচারণায় সরব রয়েছেন।

ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হবে উল্লেখ করে নৌকার প্রার্থী দেলোয়ার মোজাহিদ আমরাই বাংলাদেশকে বলেন- ‘ইউনিয়নের সব সড়কের উন্নয়ন করা আমার প্রথম কাজ। নির্বাচিত হলে যোগাযোগ ব্যবস্থা উন্নত করার কাজ প্রাধান্য দেয়া হবে। বিশেষ করে পাঠানপাড়া থেকে আকবরী বাজার হয়ে কাইচাপুর পর্যন্ত সড়ক নির্মাণের অগ্রাধিকার দেয়া হবে।’

তিনি আরও বলেন- ‘ইউনিয়নবাসী যেন ঘরে বসে তথ্য-প্রযুক্তির প্রকৃত সেবা পায়, সে লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে। আমি একটি আদর্শ ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখি। যেখানে সব ধরণের নাগরিক সুবিধা থাকবে। আমি নির্বাচিত হলে বালিয়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।’

তিনি বলেন, ইউনিয়ন পরিষদের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি বন্ধে কার্যকর পদক্ষেপ নেবে।

শুক্রবার সকালে তিনি দৈনিক আমরাই বাংলাদেশ কে এসব কথা জানান।

প্রসঙ্গত, ষষ্ঠ ধাপে ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ৩১ জানুয়ারি এসব ইউনিয়নে ভোটগ্রহণ। প্রতিটি ইউনিয়নের গ্রামে গ্রামে এখন প্রচার-প্রচারণা চলছে পুরোদমে।

 

এবি/টিএইচ/এসএন

২৮ জানুয়ারি ২০২২, ০২:৩৪পিএম, ঢাকা-বাংলাদেশ।