• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মা-শাশুড়ি হাসপাতালে, রাতেই ঢাকায় ফিরছেন সাকিব

মা-শাশুড়ি হাসপাতালে, রাতেই ঢাকায় ফিরছেন সাকিব

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক

সাকিব আল হাসানের মা গুরুতর অসুস্থ। ভর্তি হয়েছেন হাসপাতালে। দক্ষিণ আফ্রিকা সফররত সাকিব এ খবরে মানসিকভাবে ভেঙে পড়েছেন। দেশে ফেরার চেষ্টা করছেন তিনি। এ ছাড়া তার শাশুড়িও ক্যান্সার হাসপাতালে ভর্তি রয়েছেন।

দেশে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির একাই সবার দেখাশুনা করছেন। এমন দুঃসময়ে পরিবারের পাশে থাকতে চান সাকিবও। আর তাই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে সাকিব দলে থাকবেন কিনা তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

বিসিবির টিম ম্যানেজমেন্ট সূত্র জানিয়েছে, শেষ ওয়ানডেতেও খেলার কথা ছিল সাকিবের। কিন্তু তাকে জরুরি ভিত্তিতে দেশে ফিরতে হচ্ছে। সোমবার রাতেই তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

এদিকে সোমবার (২১ মার্চ) সকালে বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘পারিবারিক বিষয়ে আমাদের বাধা দেওয়ার প্রশ্নই আসে না। সাকিব চাইলে সে যেকোনো সময় দেশে চলে আসতে পারবে।’

জানা গেছে, সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ছাড়া তার মা, তিন সন্তান, শাশুড়ি সবাই অসুস্থ হয়ে হাসপাতালে। সাকিবের মা হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। তার শাশুড়ি ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসা চলছে সম্মিলিত সামরিক হাসপাতালে। এছাড়া সাকিবের একমাত্র ছেলে আইজাহ ও ছোট মেয়ে ইররামেরও নিউমোনিয়া হয়েছে বলে একটি সূত্রে জানা গেছে।

২১ মার্চ ২০২২, ০৪:৩৭পিএম, ঢাকা-বাংলাদেশ।