• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটিতে আবেদ মনসুর

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটিতে আবেদ মনসুর

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির গঠিত হয়েছে। দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে নতুন এই কমিটির অনুমোদন দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কমিটিতে কৃষিবিদ ড. মির্জা আব্দুল জলিলকে চেয়ারম্যান ও ফরিদুন্নাহার লাইলীকে সদস্য সচিব করা হয়েছে।

সোমবার এই কমিটির অনুমোদন দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ২০২৫ সাল পর্যন্ত এই কমিটি কাজ করবে।

কমিটিতে সদস্য হিসেবে আবারও জায়গা করে নিয়েছেন ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপের প্রধান নির্বাহী ও আবেদ মনসুর কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী আবেদ মনসুর।

এদিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আবেদ মনসুর বলেন- ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমি কাজ করে যেতে চাই। আসন্ন নির্বাচন ও দলীয় সকল প্রয়োজনে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাবো। স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর যে পথচলা, সেই পথচলায় আমাকে সুযোগ দেয়ার জন্য আমি গর্বিত।’

আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সদস্য সচিব ফরিদুন্নাহার লাইলী বলেন- ‘আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন নিয়ে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সেই স্বপ্ন বাস্তবায়নে এই কমিটি কাজ করে যাবে। আসন্ন জাতীয় নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করবে নতুন এই কমিটির সদস্যরা।’

১৬ অক্টোবর ২০২৩, ০৫:১৬পিএম, ঢাকা-বাংলাদেশ।