• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বিয়ে করতে না পেরে মাদক দিয়ে যুবককে ফাঁসাতে গিয়ে মেম্বার ধরা!

বিয়ে করতে না পেরে মাদক দিয়ে যুবককে ফাঁসাতে গিয়ে মেম্বার ধরা!

ছবি- গ্রেপ্তার মিলন।

নিজস্ব প্রতিবেদক

দীর্ঘদিন ধরে এক তরুণীকে উত্ত্যক্ত করে আসছিলেন রাজশাহীর গোদাগাড়ীর ইউপি সদস্য প্রদীপ এক্কা (৪২)। বিয়ের জন্য তরুণীর পরিবারকে নানাভাবে চাপও দিচ্ছিলেন তিনি। কিন্তু সেই বিয়েতে তরুণী রাজি ছিলেন না।

অন্য জায়গায় তরুণীর বিয়ে ঠিক হলে ইউপি সদস্য বিয়ে ভাঙতে মাদক দিয়ে ফাঁসিয়ে দেন বরকে। তবে তা পুলিশের তৎপরতায় সফল হয়নি। বরং নিজের ফাঁদেই পড়েছেন ইউপি সদস্য প্রদীপ এক্কা।

বুধবার (২ মার্চ) রাতে ইউপি সদস্যের সহযোগী মিলন নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ৯ বোতল ফেনসিডিল এবং ১০০ গ্রাম হেরোইন। অভিযুক্ত প্রদীপ এক্কা গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সনাতন চক্রবর্তী। তিনি বলেন, গোদাগাড়ীর গোগ্রাম ইউনিয়নের পূজাতলা এলাকার বাসিন্দা ওই তরুণীকে বিয়ের প্রস্তাব দেন প্রদীপ এক্কা। কিন্তু তাতে রাজি হয়নি তার পরিবার।

শেষে একই ইউনিয়নের চৌদুয়ার এলাকায় এক যুবকের সঙ্গে তরুণীর বিয়ে ঠিক হয়। বিয়ের প্রস্তুতি চলছিল। এতে ক্ষিপ্ত হয়ে পাত্রকে মাদক দিয়ে ফাঁসিয়ে নিজেই বিয়ের পাত্র হওয়ার পরিকল্পনা করেন প্রদীপ।

তিনি বলেন, পরিকল্পনা মাফিক সহযোগীর মাধ্যমে মাদক সংগ্রহ করেন প্রদীপ। এরপর সহযোগীকে দিয়ে তরুণীর হবু বরের বাড়িতে সেই মাদক রেখে আসেন। পরে জেলা গোয়েন্দা শাখাকে (ডিবি) সেই মাদকের খবর দেন।

খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুহুল আমিন সেখানে অভিযান চালান। তিনি প্রথমে মাদক খুঁজে পাচ্ছিলেন না। পরে ইউপি সদস্যের সহযোগী মিল্টন এসে স্থান দেখিয়ে দেন। সেখান থেকে ৯ বোতল ফেনসিডিল এবং ১০০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

এ ঘটনায় পুলিশ হেফাজতে নেয় হবু বরকে। তাকে জিজ্ঞাবাদে সন্দেহ হয় পরিদর্শক রুহুল আমিনের। এরপর তথ্য প্রদানকারী মিল্টনকে হেফাজতে নেওয়া হয়। তারপর কেঁচো খুঁড়তেই বেরিয়ে আসে সাপ। পুলিশ উদঘাটন করে আসল রহস্য।

০৩ মার্চ ২০২২, ০৪:২১পিএম, ঢাকা-বাংলাদেশ।