• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ডা. মুরাদের হদিস পাচ্ছে না পুলিশ!

ডা. মুরাদের হদিস পাচ্ছে না পুলিশ!

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক

সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের কোনো খোঁজ পাচ্ছে না পুলিশ। গত আড়াই মাস ধরে তিনি তার ধানমন্ডির বাসায় ফেরেননি বলে জানা গেছে।

এর আগে গত ৬ জানুয়ারি নির্যাতন ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগ তুলে মুরাদের স্ত্রী ডা. জাহানারা এহসান ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। ধারণা করা হচ্ছে, জিডি করার পর থেকেই ধানমন্ডির বাসায় ফেরেননি ডা. মুরাদ। আর তাই মুরাদের সঙ্গে কথা না বলে জিডির প্রতিবেদনও দিতে পারছেন না তদন্ত কর্মকর্তা।

ধানমন্ডি থানা সূত্রে জানা গেছে, ডা. মুরাদের বিরুদ্ধে তার স্ত্রী জিডি করলে ৯ জানুয়ারি পুলিশকে বিষয়টি তদন্তের অনুমতি দেন আদালত। এরপর থেকে একাধিকবার মুরাদের স্ত্রীর সঙ্গে কথা বলেন তদন্ত কর্মকর্তা। এক পর্যায়ে জিডির তদন্ত স্বার্থে ডা. মুরাদকে খুঁজতে থাকে পুলিশ। কিন্তু গত আড়াই মাসে তার কোনো হদিস নেই।

আরও জানা যায়, গত আড়াই মাসে ডা. মুরাদের ধানমন্ডির বাসায় একাধিকবার তার খোঁজে যায় পুলিশ। বাসার লোকজন জানায়, সে (মুরাদ) এখনো বাসায় ফেরেননি। মোবাইলে ফোনে চেষ্টা করেও তাকে পায়নি পুলিশ।

জিডির তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার এসআই রাজীব হাসান গণমাধ্যমকে বলেন, জিডির তদন্ত শেষ করার নির্দিষ্ট কোনো সময়সীমা নেই। তবে আমরা চেষ্টা করছি। এছাড়া বাদীপক্ষের সঙ্গে আমরা নিয়মিত যোগাযোগ রাখছি। বিষয়টি তাদের ব্যক্তিগত ও পারিবারিক।

২৪ ফেব্রুয়ারি ২০২২, ০১:৪১পিএম, ঢাকা-বাংলাদেশ।