• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন আমার অঙ্গীকার : বিল্লাল হোসেন

শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন আমার অঙ্গীকার : বিল্লাল হোসেন

রুহুল আমিন

"গ্রাম হবে শহর" জননেত্রী শেখ হাসিনার এই স্বপ্নকে বাস্তবায়ন করতে চাওয়ার আশাবাদ ব্যক্ত করেন ষোলনল ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বিল্লাল হোসেন।

শুক্রবার রাতে দক্ষিণ কোরিয়া প্রবাসী নাঈম ইলি আয়োজিত এক ভার্চুয়াল আলোচনায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন। বিল্লাল হোসেন বলেন, ষোলনল ইউনিয়নকে আমি সারা বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

আগামী ৭ ফেব্রুয়ারি কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলোনল ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করছেন বিল্লাল হোসেন।

তিনি বলেন, আমি জনগণের প্রার্থী। জনগণ আমাকে ভালবেসে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দাঁড় করিয়েছে। আওয়ামীলীগের কর্মী হিসেবে আমার জন্য স্বতন্ত্র নির্বাচন করা অস্বস্তিদায়ক। কিন্তু জনগণের চাপে আমি দাঁড়িয়েছি। তাই জনগণই আমাকে ভোট দিয়ে জিতিয়ে আনবেন।

এসময় তিনি আরও বলেন, জনগণের ভোটে যদি আমি নির্বাচিত হয় তাহলে ইউনিয়ন পরিষদ থেকে সকল অনিয়ম দূর করবো। সরকার নির্ধারিত ফি এর মাধ্যমেই জন্ম-মৃত্যু নিবন্ধন ও সকল প্রকার সার্টিফিকেট প্রদান করা হবে। আবার নতুন করে গ্যাস সংযোগের ব্যবস্থা করা হবে। রাস্তায় সোলার প্যানেলের মাধ্যমে রাতের অন্ধকার দূর করা হবে। বরাশা বাজারের ময়লা-আবর্জনা ফেলানোর স্থায়ী ব্যবস্থা করা হবে।

উক্ত আলোচনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিল্লাল হোসেন নির্বাচিত হলে সার্বক্ষণিক জনগণের পাশে থেকে জনগণের সেবা করার প্রতিশ্রুতি দেন।

 

এবি/আরএ

০৫ ফেব্রুয়ারি ২০২২, ১১:৩৬এএম, ঢাকা-বাংলাদেশ।