• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নতুন গেমিং ফোন নিয়ে এলো ইনফিনিক্স

নতুন গেমিং ফোন নিয়ে এলো ইনফিনিক্স

নিজস্ব প্রতিবেদক

দেশের বাজারে এবার অত্যাধুনিক গেমিং প্রযুক্তি সম্পন্ন স্মার্টফোন নিয়ে এলো স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ইনফিনিক্স। মাত্র ১৬ হাজার টাকারও কম বাজেটের এই ডিভাইসটি গেমিংভক্তদের জন্য বাড়তি পাওয়া হিসেবে দেখা হচ্ছে। এই স্মার্টফোনটিতে রয়েছে, হেলিও জি৮৮ ডুয়েল-চিপ গেমিং প্রসেসর, ৯০ হার্টজ ৬.৭৮” এফএইচডি+ ডিসপ্লে সহ ৫০ মেগাপিক্সেল আল্ট্রা নাইট ক্যামেরা।

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের হট সিরিজের সর্বশেষ সংস্করণ হিসেবে ‘ইনফিনিক্স হট ১১এস’ এখন বাংলাদেশের সব জেলায় পাওয়া যাবে। এরই মধ্যে ডিভাইসটি গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

দেশের শীর্ষ টেক রিভিউয়াররা ‘ইনফিনিক্স হট ১১এস’ এর রিভিউ করেছেন এবং স্মার্টফোনটি নিয়ে তাদের সন্তুষ্টি জানিয়ে অন্যদের এটি কিনতে পরামর্শ দিচ্ছেন। ১৬ হাজার টাকার কম বাজেটে ‘হট ১১এস’ মোবাইলটি-ই সবচেয়ে ভালো গেমিং ফোন-এমনটাই মত তাদের। সর্বাধুনিক প্রযুক্তির শক্তিশালী এই ডিভাইসটি এখন খুচরা দোকান ও ব্র্যান্ড স্টোরসহ দেশের যেকোনো প্রান্ত থেকে সহজেই কিনতে পারবেন গেমিংভক্তরা। সম্প্রতি প্রতিষ্ঠানটি জনসংযোগ কর্মকর্তা তেহসিন মুসাভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে ইনফিনিক্স কর্তৃপক্ষ।

গত সপ্তাহে ইনফিনিক্স তাদের একেবারেই নতুন ডিভাইস ‘হট ১১এস’ বাজারে আনার কথা ঘোষণা করে। ভারসাম্যপূর্ণ ও সর্বাধুনিক প্রযুক্তির ফিচারের সাথে ই হট সিরিজ স্লোগান তুলছে ‘গেম অন’।

ইনফিনিক্স হট ১১এস এ আরো রয়েছে, ৯০ হার্জ রিফ্রেশ রেট সম্বলিত ৬.৭৮” এফএইচডি+ আলট্রা স্মুথ ডিসপ্লে। স্মার্টফোনটিতে এমন দামে ৯০ হার্জ রিফ্রেশ রেট প্রাপ্তিও তাদের অবাক করছে।

অত্যাধুনিক এই ডিভাইসটি ৪ জিবি এবং ৬ জিবি র‌্যামের দুটি ভার্সন আছে এবং উভয় ভার্সনেই রয়েছে ১২৮ জিবি রম। গ্রাহকরা ‘গ্রিন ওয়েভ’ এবং ‘পোলার ব্ল্যাক’ এই দুটি রঙে পেতে পারবেন তাদের পছন্দের স্মার্টফোনটি।

এ প্রসঙ্গে ইনফিনিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার লুয়ি বলেন, ‘ইনফিনিক্স হট ১১এস এর মাধ্যমে উচ্চ-পারফরম্যান্স ও সর্বাধুনিক প্রযুক্তির এমন একটি স্মার্টফোনের সঙ্গে আমরা গ্রাহকদের পরিচয় করিয়ে দিচ্ছি। যে ধরনের ফোন অন্য ব্র্যান্ডগুলো চড়া মূল্যে বিক্রি করে, বিপরীতে বাংলাদেশের ক্রেতারা এখন ‘হট ১১এস’ সাশ্রয়ী দামে ও সাধ্যের মধ্যেই কিনতে পারবেন। বাংলাদেশের ক্রমবর্ধমান গেমিংভক্তদের মাঝে ফোনটি সাড়া জাগাতে পেরেছে।’

২৩ অক্টোবর ২০২১, ০৪:৩৮পিএম, ঢাকা-বাংলাদেশ।