• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ফরিদুন্নাহার লাইলী

অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ফরিদুন্নাহার লাইলী

রামগতি (লক্ষীপুর) প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন ফরিদুন্নাহার লাইলী। লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগর উপজেলার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছেন তিনি।

এই কর্মসূচীর অংশ হিসেবে ১৯ জুলাই (সোমবার) রামগতি উপজেলার ভাই ভাই কমিউনিটি সেন্টারে পাঁচ শতাধিক অসহায় ও কর্মহীন মানুষের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেয়া হয়। কোভিড-১৯ মহামারীর জন্য সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সদস্য আদুল্যাহ আল মামুন, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদু মতলব, লক্ষ্মীপুর জেলা পরিষদ সদস্য রোপেনা আক্তার, রামগতি উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ফাতেমা আক্তার, রামগতি পৌর আওয়ামী লীগের সভাপতি সাইয়েদ পারভেজ, আলেকজান্ডার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ হোসেন হাওলাদার, চর আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেদ আলী মনু, যুবলীগ নেতা আপেল মাহমুদ, জোবায়ের, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, মাইন উদ্দিন ভূইয়া, রিয়েল প্রমুখ।

একই কর্মসূচীর অংশ হিসেবে ২০ জুলাই (মঙ্গলবার) কমলনগর উপজেলার করিতোলা বাজারে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে। 

 

২০ জুলাই ২০২১, ০৬:৪৭এএম, ঢাকা-বাংলাদেশ।