• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার মন্ত্রিসভায় কোনো অসৎ লোক নেই : পরিকল্পনা মন্ত্রী

শেখ হাসিনার মন্ত্রিসভায় কোনো অসৎ লোক নেই : পরিকল্পনা মন্ত্রী

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, কেবিনেটের (মন্ত্রিসভা) সবাই সৎ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কেবিনেটে (মন্ত্রিসভা) কোনো অসৎ লোক নেই। এটা আমরা গর্ব করে বলতে পারি। জাতীর জনকের কন্যা শেখ হাসিনার আমার বোনের মতো, মায়ের মতো। তিনি অনেক উর্ধ্বের নেতা।

সুনামগঞ্জের মধ্যনগর থানাকে উপজেলার উন্নীত করায় শনিবার আয়োজিত সংবর্ধনা ও সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নবগঠিত মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের আয়োজনে সমাবেশে পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, আপনাদের হাওরের ছেলে যদি সরকারের দায়িত্বশীল জায়গায় বসে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়, এমন কাজ করে, তাহলে তো আপনারা লজ্জা পাবেন। সরকারের কর্মকাণ্ডে ব্যাঘাত ঘটে এমন কাজ তো আপনার এলাকার ছেলে করতে পারে না। অন্য জেলার মানুষও খারাপ বলবে। তাই আমি সৎ ভাবে সরকারের কাজে সহযোগিতা করে যেতে চাই।

সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সম্পর্কে পরিকল্পনা মন্ত্রী বলেন, এলজিআরডি মন্ত্রী (তাজুল ইসলাম) আমার ভাই। আমরা সংসেদ পাশাপাশী বসি। কেবিনেটেও আমরা কাছাকাছি থাকি। তিনি খুবই উচ্চ শিক্ষিত এবং সৎ মানুষ। শেখ হাসিনার কেবিনেটে কোন অসৎ লোক নাই। এটা আমাদের গর্ব।

সমাবেশে সীমান্ত জনপথ থেকে আসা ক্ষুদ্র ও নৃ-তাত্বিক জনগোষ্ঠীর মানুষদের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তিনি শুভেচ্ছা জানান। পরিকল্পনা মন্ত্রী এসময় বলেন, আপনারা সমান মর্যাদা নিয়ে নির্ভয়ে বসবাস করবেন। এই দেশ আপনার আমার সবার। এখানে সবাই সমান। এই দেশে কোনো ভেদাভেদ থাকবে না।

মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুল মজিদ তালুকদারের সভাপতিত্বে থানা যুবলীগের আহবায়ক মোস্তাক আহমদের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম। আরও বক্তব্য রাখেন সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত, ধর্শপাশা উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, এলজিইডি’র প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খাঁন, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ, ধর্মপাশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মুনতাসির হাসান, বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মো. জিয়াউল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এবি/এসএন

১২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৮পিএম, ঢাকা-বাংলাদেশ।