• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ঢাকা ১৮ আসনে মনোনয়নপত্র নিলেন আবেদ মনসুর

ঢাকা ১৮ আসনে মনোনয়নপত্র নিলেন আবেদ মনসুর

নিজস্ব প্রতিবেদক

ঢাকা-১৮ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন ফরম নিয়েছেন আবেদ মনসুর। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সদস্য।

রোববার (১৯ নভেম্বর) ধানমন্ডি আওয়ামী লীগ কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন তিনি। তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি সুরঞ্জন ঘোষ, আপেল মাহমুদ, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সদস্য মোঃ সাকিব, আবেদ মনসুরের চাচা আব্দুল হান্নান। এছাড়া ছাত্রলীগ যুবলীগসহ দলীয় শতাধিক নেতাকর্মী এসময় সেখানে ছিলেন।

তিনি নিয়মিত রাজধানীতে আর্থসামাজিক সেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করেন। ‌দু:স্ত অসহায়দের সহায়তা ও গরিব দুঃখী মানুষের কল্যাণে তিনি নিয়মিত নিত্য পণ্যসহ খাবার বিতরণ করেন।

আওয়ামীলীগের এই নেতা ঢাকা-১৮ আসন থেকে নৌকার পক্ষে লড়তে আগ্রহী।
ঢাকা-১৮ আসনটি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১,১৭,৪৩, ৪৪,৪৫,৪৬,৪৭,৪৮, ৪৯,৫০, ৫১,৫২,৫৩ নং ওয়ার্ড এবং দক্ষিণখান, খিলক্ষেত, তুরাগ, উত্তরা এবং বিমানবন্দর থানা ও ভাটারা থানার একাংশ উত্তরখান থানার এলাকা নিয়ে গঠিত।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সদস্য আবেদ মনসুর বলেন- 'প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমি কাজ করে যেতে চাই। আসন্ন নির্বাচন ও দলীয় সকল প্রয়োজনে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাবো। স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর যে পথচলা, সেই পথচলায় আমাকে সুযোগ দেয়ার জন্য আমি গর্বিত।‌ সংসদ সদস্য হয়ে এবার জনগণের কল্যাণে আরো কাজ করতে চাই।'

২০ নভেম্বর ২০২৩, ০৫:৩৭পিএম, ঢাকা-বাংলাদেশ।