• ঢাকা, বাংলাদেশ
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

আবেদ মনসুরের সঙ্গে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের সাক্ষাত

আবেদ মনসুরের সঙ্গে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক

ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপের কর্ণধার ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য আবেদ মনসুরের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগের একটি দল। বৃহস্পতিবার ঢাকার খিলক্ষেতে ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপের কার্যালয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে জায়গা পাওয়া নোয়াখালীর চার কৃতি ছাত্র নেতৃবৃন্দ সাক্ষাত করতে আসেন।

সৌজন্য সাক্ষাত করতে আসা চারজন হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন, উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক আল মামুন, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাদিত সাদমান রাহাত ও উপ-সাহিত্য সম্পাদক হাবিবা আকতার সাইমুন।

সাক্ষাতকালে ছাত্রলীগের নেতারা বলেন, সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সদস্য আবেদ মনসুর আমাদেরকে অভিভাবকের মতো আগলে রেখেছেন। যেকোনো প্রয়োজনে তিনি সবসময় আমাদের পাশে থাকেন। ছাত্ররাজনীতি থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনীতিতে তিনি সক্রিয় হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আবেদ মনসুর ছাত্র সমাজ ও সাধারণ জনগণের জন্য নিবেদিত হয়ে কাজ করে চলেছেন।

এসময় ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপের কর্ণধার আবেদ মনসুর ছাত্র নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, ‘ছাত্ররাজনীতি মূল জায়গা হলো পড়াশোনা করা। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ছাত্রলীগের সকল নেতাকর্মীকে পড়াশোনায় মনোযোগী হতে হবে। দেশ ও জাতিকে নেতৃত্ব দিতে হলে ছাত্রলীগের নেতাকর্মীদের বেশি বেশি লেখাপড়ায় সময় দিতে হবে।’

আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সদস্য আবেদ মনসুর আরও বলেন, ‘সামনে জাতীয় নির্বাচন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। নির্বাচন প্রশ্নবিদ্ধ ও বানচাল করার জন্য বিএনপি-জামায়াত ও দেশবিরোধী চক্র উঠে পড়ে লেগেছে। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারি বিরোধী ও দেশবিরোধী গুজব ছড়ানোর মিশনে নেমেছে। ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীর সজাগ থাকতে হবে। সরকার ও দেশবিরোধী গুজব ছড়ানো রোধে ছাত্রলীগকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আরও সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

২১ জুলাই ২০২৩, ১২:৫৯পিএম, ঢাকা-বাংলাদেশ।