• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর পক্ষে রাজধানীতে আবেদ মনসুরের ৪০ গরু কোরবানি

প্রধানমন্ত্রীর পক্ষে রাজধানীতে আবেদ মনসুরের ৪০ গরু কোরবানি

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ১০ হাজার দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সদস্য আবেদ মনসুর। ঈদুল আযহা উপলক্ষ্যে ঢাকা ১৭ আসনের বিভিন্ন এলাকায় ৪০টি গরু কোরবানি করে দরিদ্র মানুষের মাঝে গোশত বিতরণ করা হয়।

শুক্রবার ঈদের দ্বিতীয় দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে দুস্থদের মাঝে চাল, ডাল, মসলা, তেলসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করে ঢাকা ১৭ আসনের আসন্ন নির্বাচনে নৌকায় ভোট চান আবেদ মনসুর।

আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আবেদ মনসুর জানান, প্রধানমন্ত্রীর পক্ষে ঈদের আনন্দ সবার মধ্যে বিলিয়ে দিতেই তিনি রাজধানীতে ৪০ টি গরু কোরবানি দিয়েছেন। পরে কোরবানির গোশতগুলো রাজধানীর বিভিন্ন স্থানে বিতরণ করা হয়েছে। এর মধ্যে ঢাকার ১৭ এলাকায় গোশত বিতরণের পাশাপাশি আসন্ন উপনির্বাচনে নৌকার প্রার্থী মোহাম্মদ আলী আরাফাতের জন্য ভোট চেয়েছেন আবেদ মনসুর।

বিতরণ কার্যক্রমে অংশ নেয়া মো. সাকিব জানান, রাজধানীতে বৃষ্টির মধ্যেও কড়াইল বস্তি সহ বড় বড় বস্তি এলাকাগুলোতে নিম্ন আয়ের মানুষের মধ্যে তারা কুরবানীর গোশত বিতরণ করেছেন। এর মধ্যে যেসব জায়গা ঢাকা ১৭ আসনের মধ্যে পড়েছে সেখানে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে একসঙ্গে প্রচারণা কার্যক্রমও পরিচালনা করেছেন।

এছাড়াও আওয়ামী লীগ নেতা আবেদ মনসুর ঈদের দিন উত্তরা, মহাখালী বস্তি, কড়াইল বস্তি, টিএনটি বস্তির ভাসমান ও দুঃস্থ মানুষ এবং এসব এলাকার বিভিন্ন এতিমখানায় প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহারসহ বিতরণ করে নৌকার পক্ষে জনসংযোগ করেন।

উল্লেখ্য, করোনা মহামারী চলাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার পরপরই ধারাবাহিক ভাবে সহায়তা কার্যক্রম পরিচালনা করেন আবেদ মনসুর। করোনাকালে খাদ্য সহায়তার পাশাপাশি দুস্থদের নানা ভাবে তিনি সহায়তা করেছেন। রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় সহায়তা কার্যক্রম পরিচালনা করেছেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সাবেক এই সদস্য। এ ছাড়া যেকোনো প্রাকৃতিক দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ত্রাণ বিতরণ করেছেন আবেদ মনসুর।

০১ জুলাই ২০২৩, ০৯:৩৩এএম, ঢাকা-বাংলাদেশ।