• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফরিদুন্নাহার লাইলির নেতৃত্বে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ শনিবার

ফরিদুন্নাহার লাইলির নেতৃত্বে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ শনিবার

নিজস্ব প্রতিবেদক

জ্বালাও পোড়াও ও বিএনপি'র অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে দেশব্যাপী শান্তি সমাবেশের ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে লক্ষ্মীপুরে শান্তি সমাবেশের ডাক দিয়েছেন কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুল নাহার লাইলী।

শনিবার লক্ষীপুর-৪ (রামগতি-কমলনগর) নির্বাচনী এলাকার কমলনগর থানায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লক্ষ্মীপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লাইলী।

শান্তি সমাবেশ আয়োজন সম্পর্কে ফরিদুন্নাহার লাইলী আমরাই বাংলাদেশকে বলেন, দেশে শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। অবস্থায় দেশের অগ্রযাত্রা ও অগ্রগতিকে ব্যাহত করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপি-জামায়াত। দেশের শান্তিপূর্ণ পরিবেশ বিঘ্নিত করার অপচেষ্টা চালাচ্ছে বিএনপি নেতা কর্মীরা। বিএনপি-জামায়াতের কোন ষড়যন্ত্র জনগণ মেনে নেবে না।

তিনি আরো বলেন, জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। দেশের শান্তি ও উন্নয়ন সমুন্নত রাখতে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এজন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। তৃণমূল পর্যায় থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সবাই ঐক্যবদ্ধ হলে জঙ্গিবাদী অগ্রবাদী বিএনপি জামাত এর সকল প্রচেষ্টা রুখে দেয়া সম্ভব হবে। এলক্ষেই লক্ষ্মীপুরের সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে শান্তি সমাবেশ সফল করা হবে।

১০ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩১পিএম, ঢাকা-বাংলাদেশ।