• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জ সওজ : ঠিকাদার তালিকাভুক্তি ও নিবন্ধন নবায়নের সুযোগ

নারায়ণগঞ্জ সওজ : ঠিকাদার তালিকাভুক্তি ও নিবন্ধন নবায়নের সুযোগ

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক

সীমিত দরপত্র পদ্ধতিতে ঠিকাদার তালিকাভুক্তি ও লাইসেন্স নবায়নের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগ (সওজ)। পাবলিক প্রকিউরমেন্ট বিধিমালা-২০০৮ এর আলোকে সড়ক ও জনপথ অধিদপ্তরের পরিচালন (রাজস্ব) বাজেটের আওতায় সীমিত দরপত্র পদ্ধতি প্রয়োগের মাধ্যমে অভ্যন্তরীণ কার্য সম্পাদনের লক্ষ্যে এ উদ্যোগ নিয়েছে নারায়ণগঞ্জ সওজ।

বুধবার (২০ জুলাই) নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের (সওজ) নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মেহেদী ইকবার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২২-২০২৩ অর্থবছরের জন্য সীমিত দরপত্র পদ্ধতিতে অভ্যন্তরীণ কার্য সম্পাদনের জন্য ঠিকাদার তালিকাভুক্তি ও লাইসেন্স নবায়ন করা হবে। ঠিকাদার তালিকাভুক্তি ও লাইসেন্স নবায়নে আগ্রহী ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অফিস চলাকালীন নারায়ণগঞ্জ সওজ অফিস থেকে নির্ধারিত ফরম সংগ্রহের আহ্বান জানানো হয়েছে।

এ ছাড়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৩০ আগস্ট পর্যন্ত ফরম সংগ্রহ করা যাবে। এছাড়া লাইসেন্স নবায়নের জন্য দুই হাজার টাকা ও ১৫ শতাংশ হারে ভ্যাট প্রদান করে আগামী ৩ আগস্টের মধ্যে আবেদন ফরম নারায়ণগঞ্জ সওজে জমা দেয়ার আহ্বান জানানো হয়েছে।

২০ জুলাই ২০২২, ০৪:৫২পিএম, ঢাকা-বাংলাদেশ।