• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মাদক নয়, শাহরুখপুত্র আরিয়ানের গ্রেপ্তার রহস্যজনক!

মাদক নয়, শাহরুখপুত্র আরিয়ানের গ্রেপ্তার রহস্যজনক!

ফাইল ছবি

বিনোদন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের ‘মাদককাণ্ড’ নতুন মোড় নিয়েছে। প্রমোদতরীতে মাদকের আসরে থাকার অভিযোগে গ্রেপ্তার আরিয়ানের নামে মামলাও হয়েছে। দীর্ঘ সময় হাজতবাসের পর জামিনে মুক্তিও পেয়েছেন আরিয়ান। কিন্তু জীবনের শুরুতেই মাদককাণ্ডের দাগ লেগে যাওয়ায় হতাশ ছিলেন আরিয়ান।

তবে এবার সেই দাগ হয়তো কিছুটা হলেও মুছতে চলেছে। কারণ জানা গেছে, আরিয়ান খান প্রমোদতরীতে থাকলেও মাদককাণ্ডে জড়িত ছিলেন না।

বুধবার (২ মার্চ) ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংস্থার (এনসিবি) একটি তদন্তকারী দল (এসআইটি) এমন তথ্যই দিয়েছে।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, আরিয়ান যে মাদক নেওয়া বা মাদক পাচারের সঙ্গে যুক্ত ছিলেন, এমন কোনো প্রমাণ পাওয়া যায়নি। এনসিবি’র তদন্তকারী টিমের দাবি, তদন্ত করতে গিয়ে প্রমোদতরী অভিযানে শাহরুখপুত্রকে গ্রেপ্তারের পেছনে অন্য কোনো রহস্য লুকিয়ে আছে।

তদন্ত টিম বলছে, আরিয়ান মাদক পাচারের সঙ্গে যুক্ত ছিলেন না। তিনি নিজেও মাদক নিতেন না। তারপরও এনসিবি’র অভিযানিক টিক কোন কারণে আরিয়ানের মোবাইল জব্দ করেছিল, তা এখনো পরিষ্কার হওয়া যায়নি।’

এনসিবি’র তদন্ত টিম বলছে, আরিয়ানের ফোনের মেসেজ চেক করা হয়েছিল তাকে আটক করার পরই। এই প্রক্রিয়াটি সাভাবিক মনে হচ্ছে না। কোনো আসামিকে অভিযুক্ত প্রমাণের আগে তার ব্যক্তি তথ্য দেখার অধিকার কারও নেই। কিন্তু আরিয়ান এ ক্ষেত্রে ভিকটিম হয়েছেন।

০২ মার্চ ২০২২, ০৬:২৫পিএম, ঢাকা-বাংলাদেশ।