• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সুরের ঘ্রাণে মন মাতাবে শিরোনামহীনের ‘পারফিউম’

সুরের ঘ্রাণে মন মাতাবে শিরোনামহীনের ‘পারফিউম’

বিনোদন ডেস্ক

দেশের জনপ্রিয় ব্যান্ড দল শিরোনামহীন। পথচলার ২৫ বছর পূর্ণ করেছে এক সময়ের তুমুল জনপ্রিয় এই ব্যান্ড দলটি। ব্যান্ডের ২৫ বছর পূর্তি উপলক্ষে ভক্তদের জন্য ঐতিহাসিক আয়োজন করতে যাচ্ছে শিরোনামহীন। ভারতের বিখ্যাত মুম্বাই সিম্ফনি অর্কেস্ট্রার সঙ্গে যৌথভাবে মেগা কনসার্ট উপহার দিতে যাচ্ছে তারা।

জানা গেছে, বিশেষ এই সময়টাকে উদযাপন করতে এই সময়ে এসেও অ্যালবামের প্রকাশ করছে শিরোনামহীন ব্যান্ড। যার নাম ‘পারফিউম’। এটি তাদের ৬ষ্ঠ অ্যালবাম। চমক লাগানো নতুন এই অ্যালবামে রয়েছে ৮টি গান।

এরই মধ্যে জল্পনার অবসান ঘটিয়ে উন্মুক্ত করা হয়েছে অ্যালবামের টাইটেল গান ‘পারফিউম’। বৃহস্পতিবার (১৯ মে) শিরোনামহীনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় গানটি। যা এরইমধ্যে সংগীতপ্রেমীদের নজর কেড়েছে। কুড়াচ্ছে ব্যাপক প্রশংসা।

গানটির কথা ও সুর করেছেন ব্যান্ড প্রধান জিয়াউর রহমান। ভিডিওটিও পরিচালনা করেছেন তিনি। এর দৃশ্যধারণের কাজ হয়েছে হেমায়েতপুরে দেশালের পরিচালক গোলাম মোস্তফা সবুজের বাসভবন ‘সবুজপাতা’য়। যা এ বছর আর্ক এশিয়া স্থাপত্য অ্যাওয়ার্ড জিতেছে।

গানটি নিয়ে জিয়াউর রহমান গণমাধ্যমকে বলেন, ‘ব্যয়বহুল ভিডিওতে গানটি প্রকাশ করা হয়েছে। ভিডিওটির পেছনে আমরা আড়াই বছর পরিশ্রম করেছি। এটাই এখন পর্যন্ত বাংলাদেশের ব্যান্ড মিউজিক ইতিহাসের সর্বোচ্চ বাজেটের মিউজিক ভিডিও। গ্রিক মিথোলজি নিয়ে নির্মিত গানটির গল্পের সঙ্গে মিল রেখে আমাদের সদস্যদের সম্পূর্ণ ভিন্ন আউটলুকে উপস্থাপন করা হয়েছে। যা সবাই উপভোগও করছেন।’

প্রসঙ্গত, আগামী ৮ সেপ্টেম্বর আইসিসিবি বসুন্ধরার এক্সপো জোনে ব্র্যান্ডমিথের আয়োজনে অনুষ্ঠিত হবে শিরোমহীনের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে মেগা কনসার্ট ‘দ্য অনলি হেডলাইনার’।

২১ মে ২০২২, ০৫:৫৫পিএম, ঢাকা-বাংলাদেশ।