• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কুমিল্লাকে জেতাতে ফাইনালের দিন যা করলেন নাফিসা কামাল

কুমিল্লাকে জেতাতে ফাইনালের দিন যা করলেন নাফিসা কামাল

স্পোর্টস ডেস্ক

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অষ্টম আসরের শিরোপা জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ইমরুল কায়েসের নেতৃত্বে দলটিতে ছিলেন দেশসেরা পেসার মুস্তাফিজুর রহমান ও লিটন দাসের মতো তারকা। বিদেশি তারকাদের মধ্যে সুনীল নারাইন, ফাফ ডু প্লেসি ও মইন আলিও ছিলেন। বলা যায়, ব্যালেন্স টিম কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

তারকা নির্ভর দল নিয়েও ফাইনালে বরিশালের মুখোমুখি হয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন কুমিল্লার ফ্র্যাঞ্চাইজিটির কর্ণধার নাফিসা কামাল। ফাইনাল বলে কথা। তাই তো ফাইনাল জেতার জন্য মাঠের বাইরে নাফিসা ছিলেন বিশেষ প্রার্থনায়।

শিরোপা জয়ের পর নিজের ফেসবুকে পোস্ট দিয়ে তিনি শুধু লিখেছেন ‘আলহামদুলিল্লাহ’। তবে ফাইনালের দিন নাফিসাকে ক্লান্ত দেখে সংবাদকর্মীরা তার কাছে কারণ জানতে চান। তিনি অকপটে জানান, ফাইনাল ম্যাচের দিন রোজা রেখেছিলেন তিনি। দুশ্চিন্তায় ফাইনালের আগের রাতে তিনি ঠিক মতো ঘুমাতেও পারেননি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যানেজার নয়ন বলেন, ‘আপনারা নাফিসা কামালকে খুব ক্লান্ত দেখছেন। কারণ উনি সারাদিন রোজা পালন করেছেন। টেনশনে না বলে পারলাম না। উনার দোয়া আল্লাহপাক কবুল করেছেন। আলহামদুলিল্লাহ, আল্লাহর দরবারে অনেক শোকরিয়া।’

১৯ ফেব্রুয়ারি ২০২২, ০৩:২৮পিএম, ঢাকা-বাংলাদেশ।