• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার পথ মসৃণ করা আমাদের কর্তব্য : মতিয়া চৌধুরী

শেখ হাসিনার পথ মসৃণ করা আমাদের কর্তব্য : মতিয়া চৌধুরী

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনার চলার পথকে মসৃণ করা আওয়ামী লীগের নেতাকর্মীদের কর্তব্য বলে মন্তব্য করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী। তিনি বলেছেন, দলের সকল নেতাকর্মীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অতন্দ্র প্রহরী হয়ে উঠতে হবে। শেখ হাসিনার প্রতিটি কথা পালন করতে হবে। শত্রুকে মোকাবেলা করার মাধ্যমে প্রধানমন্ত্রীর চলার পথকে আরও মসৃণ করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা শুধু আওয়ামী লীগকে পরিচালিত করেননি। তিনি সকল ষড়যন্ত্রকে মোকাবিলা করে দেশে উন্নয়নের স্থায়ী রূপ দান করেছেন। টানা তৃতীয়বার দেশ পরিচালনার মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো বাঙ্গালি জাতিকে নেতৃত্ব দিয়েছেন। বিশ্ব দরবারে তিনি বাংলাদেশকে অধিষ্ঠিত করেছেন অনন্য উচ্চতায়।

বিএনপি সরকারের সমালোচনা করে মতিয়া চৌধুরী বলেন, আন্তর্জাতিক ফান্ডে যখন সাবমেরিন ক্যাবল সংযোগ দেয়ার প্রস্তাব করা হয়েছিলো, তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া রাষ্ট্রীয় নিরাপত্তার অজুহাতে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। যে কারণে পরবর্তীতে আমাদের জনগণের ট্যাক্সের টাকায় সাবমেরিন ক্যাবল সংযোগ স্থাপন করতে হয়েছে।

মতিয়া চৌধুরী আরও বলেন, শাসক যদি ভাল হয় তাহলে তা সবার উপকার হয়। আর শাসক যদি খারাপ হয়, তাহলে দেশে দুঃশাসন জারি হয়। ৭৫ এর পর দেশে বারবার দুঃশাসন জারি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন দুঃশাসনকে বিদায় করেছে। তাই শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

 

এবি/আরএ/এসএন

২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৮পিএম, ঢাকা-বাংলাদেশ।