• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সংবাদ পাঠিকা থেকে আরেক নায়িকা ঢালিউডে!

সংবাদ পাঠিকা থেকে আরেক নায়িকা ঢালিউডে!

নিজস্ব প্রতিবেদক

রেহনুমা মোস্তাফা পড়াশোনো করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। এরপরই তিনি একটি বেসরকারি টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে যোগ দেন। এবার তিনি চিত্রনায়িকা হিসেবে পরিচিতি পেতে যাচ্ছেন। ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল নিজেকে পর্দায় দেখার। সংবাদ উপস্থাপক হিসেবে সেই ইচ্ছার কিছুটা পূরণ হলেও এবার সম্পূর্ণভাবে নিজেকে মেলে ধরেছেন তিনি।

করোনা মহামারির সময়কার জীবন নিয়ে তৈরি হয়েছে সিনেমা ‘লকডাউন লাভ স্টোরি’। শাহ আলম মণ্ডল পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন ইমন। আর এই চলচ্চিত্রে ইমনের বিপরীতে অভিষেক হলো নতুন নায়িকা রেহনুমা মোস্তফার।
শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে ‘লকডাউন লাভ স্টোরি’ ছবিটি। একই সঙ্গে ওটিটি এবং প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন পরিচালক । মুক্তির আগে গত শুক্রবার রাজধানীর আগারগাঁওয়ের ফিল্ম আর্কাইভ মিলনায়তনে ছিল ছবিটির উদ্বোধনী প্রদর্শনী। সেখানে আসা অতিথিরা ছবিটি দেখে ইতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন। ৮ মার্চ চলচ্চিত্রটি মুক্তির সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে।

শাহ আলম মণ্ডল বলেন, ‘সময়োপযোগী একটি চলচ্চিত্র নির্মাণের চেষ্টা করেছি। করোনা মহামারির এই সময়ে আমাদের যাপিত জীবনে লকডাউনের যে প্রভাব, তার একটা চিত্র ফুটে উঠবে এই চলচ্চিত্রে। করোনার ঘরবন্দী সময়ে ভালোবাসা কেমন ছিল, সে গল্পও উঠে আসবে। প্রিমিয়ারে আমন্ত্রিত অতিথিরা ছবিটি দেখে তাদের ভালো লাগার কথা জানিয়েছেন। সবার এই ভালো লাগা আমাকে সাহস দিয়েছে, অনুপ্রাণিত করেছে।’

২১ ফেব্রুয়ারি ২০২২, ১১:৩৯এএম, ঢাকা-বাংলাদেশ।