• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অন্যায়ের বিরুদ্ধে জিরো টলারেন্স: ইউএনও হলেন সাবিলা নূর!

অন্যায়ের বিরুদ্ধে জিরো টলারেন্স: ইউএনও হলেন সাবিলা নূর!

বিনোদন ডেস্ক

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর এবার উপজেলা নির্বাহী কর্মকর্তা হচ্ছেন। দায়িত্ব গ্রহণের পর নদী দখল, অবৈধ বালু উত্তোলনসহ অন্যায়ের বিরুদ্ধে তিনি যেন এক আতঙ্ক। কোনো অন্যায়ের কাছেই সাবিলা মাথা নত করছেন না। তবে এসবই কেবল পর্দায় দেখা যাবে নাটকের চরিত্রে। এর আগে বিভিন্ন নাটকে চরিত্রের প্রয়োজনে নানা ভূমিকায় হাজির হয়েছেন তিনি। এবার তাকে দেখা ইউএনও হিসেবে দেখা যাবে ছোট পর্দায়। ‘আপোষহীনা’ নামের নতুন নাটকে তিনি নতুন চরিত্রে আবির্ভূত হচ্ছেন।

জানা গেছে, নাটকের গল্পে অবৈধ বালু উত্তোলন, উচ্ছেদ অভিযান, খাস জমি দখল করে স্থাপনা নির্মাণের বিরুদ্ধে সোচ্চার থাকতে দেখা যাবে ইউএনও চরিত্রে অভিনয় করা সাবিলাকে। নতুন এই চরিত্রে সাবিলা নূরকে দেখা যাবে অন্যায়ের সঙ্গে আপসহীন এক ইউএনও রূপে।

নতুন চরিত্র প্রসঙ্গে সাবিলা বলেন, গত ঈদের পর থেকেই আমি বেছে বেছে কাজ করছি। সামাজিক বার্তা থাকে এমন কাজগুলো বেশি করছি। সেদিক থেকে ‘আপোষহীনা’ খুবই স্পেশাল। আমি মনে করি, নাটকটি দেখে দর্শক অসঙ্গতির বিরুদ্ধে সোচ্চার হওয়ার প্রেরণা পাবেন।

সম্প্রতি ঢাকার ধামরাইয়ে নাটকটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। মেজবাহ উদ্দিন সুমনের চিত্রনাট্যে ‘আপোষহীনা’ নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন। নাটকে সাবিলা নূর ছাড়াও ইয়াশ রোহান, চাষী আলম, মাসুম বাশার, জিয়াউল হাসান কিসলু, আনোয়ার প্রমুখ অভিনয় করেছেন।

০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:০৯পিএম, ঢাকা-বাংলাদেশ।