• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

অভিনেত্রীর মৃত্যু নাকি আত্মহত্যা, ফেসবুক পোস্ট নিয়ে পোস্টমর্টেম

অভিনেত্রীর মৃত্যু নাকি আত্মহত্যা, ফেসবুক পোস্ট নিয়ে পোস্টমর্টেম

ফাইল ছবি

বিনোদন ডেস্ক

কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যু নিয়ে রহস্যের দানা আরও ঘোলাটে হয়েছে। মৃত্যুর আগে অভিনেত্রীর শেয়ার করা ফেসবুক পোস্ট নিয়ে রহস্য নতুন দিকে মোড় নিয়েছে।

এর আগে রবিবার (১৫ মে) পশ্চিমবঙ্গের গড়ফা নামক এলাকার নিজ ফ্ল্যাট থেকে এই অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। অভিনেত্রীর লাশ ঝুলন্ত অবস্থায় প্রথম দেখতে পান তার প্রেমিক। পরে তিনি পুলিশে খবর দেন।

ভারতীয় গণমাধ্যম বলছে, অভিনেত্রী পল্লবী দে’র এমন মৃত্যুতে বিস্মিত কলকাতার বিনোদন পাড়ার বাসিন্দা ও সাধারণ মানুষ। কারণ মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় ছিলেন পল্লবী।

প্রশ্ন উঠেছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিবাচক ছিলেন পল্লবী। মৃত্যুর আগ মূহুর্তের ফেসবুক পোস্ট তেমন ইঙ্গিতই দিয়েছে। তবে কেন হঠাৎ আত্মহত্যা করতে যাবেন তিনি! তা ছাড়া পল্লবীর ঘর থেকে কোনো সুইসাইড নোটও উদ্ধার করতে পারেনি পুলিশ।

এসব বিষয় মাথায় রেখে অভিনেত্রী পল্লবীর মৃত্যুর ঘটনায় তদন্তে নেমেছে কলকাতার গড়ফা থানা পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে অভিনেত্রী সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলো।

মৃত্যুর আগে অর্থাৎ সর্বশেষ কী পোস্ট দিয়েছিলেন পল্লবী সেটিও খতিয়ে দেখা হচ্ছে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম বলছে, মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ফেসবুক স্টোরিতে একটি ছবি ও দুটি শর্ট রিল শেয়ার করেছিলেন পল্লবী। ছবিতে দেখা যায়, রাস্তার ধারে মোমো খেতে গেছেন তিনি। আর রিল ভিডিওতে দেখা গেছে তার প্রেমিককে।

উভয় ছবি ও ভিডিওতে হাস্যোজ্জ্বল অবস্থায় ছিলেন পল্লবী। তবে এর পরেই ঘরে ফিরে কি করে তিনি আত্মহত্যা করতে পারেন, তা নিয়েই এখন রহস্যের ঘোর।

১৬ মে ২০২২, ০৫:১৬পিএম, ঢাকা-বাংলাদেশ।