• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কেজিএফ হিরো যশ: ১০ কোটি টাকার বিজ্ঞাপনে আপত্তির নেপথ্যে যা!

কেজিএফ হিরো যশ: ১০ কোটি টাকার বিজ্ঞাপনে আপত্তির নেপথ্যে যা!

ফাইল ছবি

বিনোদন ডেস্ক

হালের আলোচিত ভারতীয় সুপারস্টার যশ। কেজিএফ সিনেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন দক্ষিণ ভারতের এই অভিনেতা। এরই মধ্যে তার অভিনীত ‘কেজিএফ ২’ সিনেমাটি ১ হাজার কোটি রুপি আয়ের মাইলফলক ছাড়িয়েছে। কাজেই, যশ যে উড়ছেন তা বলার অপেক্ষা রাখে না।

তবে কেজিএফ-২ এর সফলতার বাইরে নতুন এক আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেতা। ঘটনাটি নিয়ে ভারত জুড়ে শুরু হয়েছে প্রতিক্রিয়া। ভারতীয় গণমাধ্যমের দাবি, ভারতজুড়ে বিপুল ভক্ত তৈরি হয়েছে যশের। এই জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান। এসব প্রতিষ্ঠান যশকে ব্যবহার করতে চাইছেন তাদের পণ্যের বিজ্ঞাপনে।

কিন্তু নাছোড়বান্দা যশ কাজের ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ। শুধুমাত্র টাকার জন্যই নায়ক যশ যেকোনো কাজে নিজেকে জড়াবেন না, এটাই যেন তিনি জানান দিলেন।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন বলছে, সম্প্রতি একটি পানমশলার কোম্পানি যশকে বিজ্ঞাপনের জন্য প্রস্তাব দেয়। বিনিময়ে ১০ কোটি রুপির বেশি অংক দিতে রাজি ছিল তারা। কিন্তু যশ প্রস্তাবটি ফিরিয়ে দেন।

পরে ওই প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিবৃতির মাধ্যমে জানানো হয়, যশ এই মুহূর্তে খুব ভালোভাবে খেয়াল রাখছেন, যাতে কোনো বিজ্ঞাপনের মাধ্যমে সমাজে ভুল বার্তা না যায়। এটা মাথায় রেখেই তিনি বিজ্ঞাপনে যুক্ত হচ্ছেন।

০১ মে ২০২২, ০৩:৪৪পিএম, ঢাকা-বাংলাদেশ।