• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

এমবাপ্পেকে ধরে রাখতে পিএসজির অভিনব প্রস্তাব, ক্ষতিপুরণ চাইবে মাদ্রিদ

এমবাপ্পেকে ধরে রাখতে পিএসজির অভিনব প্রস্তাব, ক্ষতিপুরণ চাইবে মাদ্রিদ

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক

কিলিয়ান এমবাপ্পে গত সপ্তাহে ঘোষণা দেন, ভবিষ্যতের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। চলতি মাসেই সেই চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর আভাসও দেন ফরাসি এই সেনসেশন। এরপরই গুঞ্জন ওঠে পিএসজি ছেড়ে রিয়ার মাদ্রিদে যেতে পারেন এমবাপ্পে।

কিন্তু এরইমধ্যে পর্দার আড়ালে জমে উঠেছে নতুন নাটক। এমবাপ্পেকে ধরে রাখার মরিয়া চেষ্টায় শেষ মুহূর্তে পিএসজি দারুণ এক চাল চেলেছে। নতুন এই চালে এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যোগদানের খবর অনেকটাই ফিকে হয়ে গেছে!

গোল ডট কমের প্রতিবেদন বলছে, এমবাপ্পেকে অবিশ্বাস্য অঙ্কের বেতন, বোনাস দেয়ার প্রস্তাব দিয়েছে পিএসজি। পাশাপাশি ক্লাবের ক্রীড়া প্রকল্পের ব্যাপারে যে কোনো সিদ্ধান্ত নেয়ার সর্বময় ক্ষমতাও পেতে যাচ্ছেন এমবাপ্পে।

নাটকের এখানেই শেষ নয়। এমনকি পিএসজির নতুন প্রস্তাবে বলা হয়েছে, চাইলে কোচ বদলে ফেলতে পারবেন এমবাপ্পে। সেই সঙ্গে খেলোয়াড় পরিবর্তনের ক্ষমতাও থাকবে ফরাসি এই ফরোয়ার্ডের হাতে।

ফরাসি মিডিয়াগুলো বলছে, নতুন এই চুক্তি নবায়নে রাজি হলে পিএসজির সর্বসময় ক্ষমতার গুরুত্বপূর্ণ অংশ হয়ে যাবেন এমবাপ্পে! ফরাসি মিডিয়া বলছে, পিএসজির দেয়া এমন অভাবনীয় প্রস্তাব পাওয়ার পর ফরাসি ফরোয়ার্ড নাকি রিয়ালের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। স্প্যানিশ ক্লাবটি এমবাপ্পের বিষয়ে এখন আশা ছেড়ে দিয়েছেন।

এর আগে অবশ্য এমবাপ্পের পিএসজি সতীর্থ মার্কো ভেরাত্তি বলেছিলেন, ফরাসি ফরোয়ার্ডকে যে কোনো মূল্যে চায় রিয়াল মাদ্রিদ। মাদ্রিদের ক্লাবটির রুমে এমবাপ্পেকে নিয়ে আগ্রহের কমতি নেই।

তবে সেই আগ্রহে এবার পানি ঢাললেন ক্লাবটির সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। দলকে জানালেন, এমবাপ্পে যোগ দিচ্ছেন না রিয়াল মাদ্রিদে।

স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক গিয়েম বালাগ জানাচ্ছেন, পেরেজ নিজেদের ড্রেসিং রুমে জানিয়ে দিয়েছেন, পিএসজির শেষ প্রস্তাবটাই রিয়ালে যোগ দেয়ার পথ আটকে দিয়েছে এমবাপ্পে। তিনি মতটা বদলেছেন হঠাৎ করেই।

২১ মে ২০২২, ০৫:১৮পিএম, ঢাকা-বাংলাদেশ।