• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আর্জেন্টিনা দলে ফিরলেই দেখা যায় ‘নতুন মেসি’!

আর্জেন্টিনা দলে ফিরলেই দেখা যায় ‘নতুন মেসি’!

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক

সময়টা মোটেও ভালো যাচ্ছে না সাতবারের ব্যালন ডি’অর জয়ী লিওনেল মেসির। লিওনেল মেসির সাম্প্রতিক পারফরমেন্স যে কাউকে বিস্মিত করবে। প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দেয়ার পরই যেন মেসি তার রূপ হারাতে বসেছেন। ক্লাব ফুটবলে একসময়ে শীর্ষ তারকা এখন কেবল বলের যোগানদাতা। অন্যকে গোল করানোই যেন তার কাজ।

ক্লাব ফুটবলে মেসি যে ভালো নেই সেটি তার মুখ দেখলেও বুঝা যায়। পিএসজিতে মেসি মাঠে নামেন ঠিকই, কিন্তু তার চোখে মুখে অপ্রাপ্তির ঘোর ছাপ। তবে সম্প্রতি আর্জেন্টিনা দলের হয়ে যতবারই মেসি মাঠে নেমেছেন, ততবারই ঝলক দেখিয়েছেন।

আর্জেন্টিনা দলের সহকারি কোচ রবার্তো আয়লার স্পোর্টস দৈনিককে দেয়া সাক্ষাৎকারে বলেছেন, চ্যাম্পিয়নস লিগের দৌড়ে রিয়ালের কাছে হেরে বিদায় নিয়েছে পিএসজি। এতে মেসির হৃদয় ভেঙেছে। ক্লাব ফুটবলে ছন্দে নেই তিনি। তবে খুব শিগগির আর্জেন্টিনার হয়ে মাঠে নেমে তিনি ছন্দে ফিরবেন।

আর্জেন্টাইন এই কোচ বলেন, ‘আমরা মেসিকে ভালো দেখছি। সে এমন একটা ছেলে, যে জাতীয় দলে গেলে বদলে যায়। সে দলের সঙ্গে খুব ভালোভাবে জড়িত আর ওই দলের একজন হিসেবে নিজেকে দেখতে চায়।’

এরই মধ্যে কাতার বিশ্বকাপ খেলা নিশ্চিত হয়েছে আর্জেন্টিনার। কোপা আমেরিকা জয়ের পর থেকেই তাদের বেশ উৎফুল্ল লাগছে। জাতীয় দল নিয়ে আশাবাদী হচ্ছেন আলবিসেলেস্ত সমর্থকরা।

১৪ মার্চ ২০২২, ০৫:৩২পিএম, ঢাকা-বাংলাদেশ।