• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

খেলতে চাইলে খেলুন, না হয় একেবারে ব্রেক নিন: সাকিবকে সুজন

খেলতে চাইলে খেলুন, না হয় একেবারে ব্রেক নিন: সাকিবকে সুজন

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক

খালেদ মাহমুদ সুজন এবং সাকিব আল হাসানের সম্পর্ক যেন রহস্যে ঘেরা। সদ্য সমাপ্ত বিপিএলেও দুজন একই দলের জন্য মাঠে ও মাঠের বাইরে একসঙ্গে কাজ করেছেন। বরিশাল ফরচুনের অধিনায়ক ছিলেন সাকিব, সুজন ছিলেন প্রধান কোচ। কিন্তু সেই সুজনই এবার সাকিবের টেস্ট খেলা না খেলা নিয়ে কাটছাট কথা বললেন।

দক্ষিণ আফ্রিকা যাওয়া নিয়ে সাকিবের বক্তব্যে ভীষণ ক্ষেপেছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট প্রধান খালেদ মাহমুদ সুজন। মঙ্গলবার (৮ মার্চ) সাকিবের উদ্দেশ্যে স্পষ্ট অনেক কথাই বলেছেন।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সুজন বলেছেন, ‘এখন ফুল স্টপের সময় চলে এসেছে। দ্যাটস এনাফ। আপনি বিসিবিকে ডিকটেক্ট করতে পারেন না। আপনি বলতে পারেন না যে আমি খেলবো খেলবো না। আপনি যদি খেলতেই চান, তাহলে ঠিকমতো খেলুন। যদি খেলতে না চান তাহলে বলে দিন। যদি ব্রেক চান তাহলে পুরোপুরি ব্রেক নিন। কেউ আপনাকে আটকাবে না। প্রেসিডেন্টও বলতে চান এভাবে। হয়তো বা উনি একটু আস্তে বলেছেন, আমি একটু উচ্চস্বরে।’

এর আগে দুদিন আগে সাকিব বলেছেন, বর্তমানে মানসিক ও শারীরিক যে অবস্থানে তিনি আছেন। তাতে করে ক্রিকেট খেলাটা তার পক্ষে সম্ভব নয়। ফলে কিছু দিনের জন্য ক্রিকেট থেকে তিনি বিরতিতে যেতে চান। সাকিবের এমন বক্তব্যের পর আলোচনা-সমালোচনার ঝড় বইছে ক্রিকেটাঙ্গনে।

০৮ মার্চ ২০২২, ০৭:২৩পিএম, ঢাকা-বাংলাদেশ।