• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ : ফরিদুন্নাহার লাইলী

যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ : ফরিদুন্নাহার লাইলী

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশকে শান্তি ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ থেকে এসডিজি পুরস্কারে ভূষিত হয়েছেন। যা তিনি এদেশের মানুষকে উৎসর্গ করেছেন। উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশরত্ন শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় উপকমিটির নেতৃবৃন্দ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার বার্তা জনগণের কাছে পৌছে দেয়ার কাজে সর্বদা নিয়োজিত রয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব ফরিদুন্নাহার লাইলী। সোমবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানটি সঞ্চালনাও করেন তিনি।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দলটির প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী। এতে আরও বক্তব্য রাখেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম। অনুষ্ঠানের আপ্যায়নের দায়িত্বে ছিলেন কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন।

সঞ্চালনাকালে ফরিদুন্নাহার লাইলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটির সদস্যবৃন্দ অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে। আমরা দুস্থদের মাঝে সাধ্যমতো সহায়তা পৌছে দেয়ার চেষ্টা করেছি। প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে আজ দেশ সকল খাতে উন্নতি করেছে। আওয়ামী লীগের সরকার দেশ ও জনগণের সরকার। শেখ হাসিনার হাতে যতদিন দেশ আছে, ততদিন এগিয়ে যাবে বাংলাদেশ।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্ব বিশ্ব দরবারে প্রশংসিত হয়েছে। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে স্বগৌরবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশ গড়ার কাজে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করার জন্য আমরা প্রস্তুত। দেশের কোটি নেতাকর্মীর ভরসার বাতিঘর শেখ হাসিনা।

 

এবি/এসএন

২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৮পিএম, ঢাকা-বাংলাদেশ।