• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আমাদের সৌভাগ্য শেখ হাসিনাকে পেয়েছি : আ ফ ম বাহাউদ্দিন নাসিম

আমাদের সৌভাগ্য শেখ হাসিনাকে পেয়েছি : আ ফ ম বাহাউদ্দিন নাসিম

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক

আমরা ভাগ্যবান কারণ আমরা দেশরত্ন শেখ হাসিনাকে পেয়েছি। স্বজন হারানোর শোককে শক্তিতে পরিণত করে দীর্ঘ প্রায় ৪০ বছর আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন তিনি। তাঁর দৃঢ় ও সুপরিকল্পিত দিকনির্দেশনায় আজ বাংলাদেশ উন্নয়নের শীর্ষে অবস্থান করছে। তলাবিহীন ঝুড়ির লজ্জা থেকে বেরিয়ে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দলটির প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মধ্যদিয়ে খুনি জিয়া ও তার দোসররা বাংলাদেশের ইতিহাস কলংকিত করেছিল। জান্তা সরকারের অভিশাপ নেমে এসেছিল জিয়া ও তার পরবর্তি খালেদার শাসনামলে। কিন্তু জাতির ক্রান্তিলগ্নে দেশের মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন জনদরদী নেত্রী শেখ হাসিনা।

বাহাউদ্দিন নাসিম বলেন, দেশরত্ন শেখ হাসিনা আজ যখন অক্লান্ত পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তখন সেই দেশবিরোধী শক্তি আবারও ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু কোন ষড়যন্ত্রই আর এই দেশে টিকবে না, টিকতে দেয়া হবে না।

আওয়ামী লীগের এই যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। করোনা মহামারি মোকাবিলায় যখন বিশ্বের উন্নত দেশগুলো ব্যর্থ, তখন জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় আমরা সফলভাবে করোনা মোকাবিলা করতে সক্ষম হয়েছি। আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের গল্প সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে।

প্রধানমন্ত্রীর জন্মদিনকে ঐতিহাসিক দিবস হিসেবে আখ্যা দিয়ে তিনি বলেন, আজ আমাদের জীবনে এক মহান দিন। এই দিনে আমরা দেশরত্ন শেখ হাসিনাকে পেয়েছিলাম। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আজ মানুষের অন্তরে জায়গা করে নিয়েছেন। তিনি আজ কোটি প্রাণের ভরসার প্রতীক। আমরা যদি শেখ হাসিনার আদর্শ ও রাজনৈতিক প্রজ্ঞা অনুসরণ করতে পারি, তাহলে আমরা অবশ্যই সফল হবো। তাই শেখ হাসিনার আদর্শ অনুসরণ করার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

 

এবি/এসএন

২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৩পিএম, ঢাকা-বাংলাদেশ।