• ঢাকা, বাংলাদেশ
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সাবেক বিএনপি নেতা সাত্তার ভূঁইয়ার নির্বাচনী জনসভায় আওয়ামী লীগের নেতারা

সাবেক বিএনপি নেতা সাত্তার ভূঁইয়ার নির্বাচনী জনসভায় আওয়ামী লীগের নেতারা

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার সমর্থনে হাজার হাজার মানুষের অংশ গ্রহণে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগ, জেলা আওয়ামী লীগ, সরাইল ও আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সরাইল উপজেলার অরুয়াইল, পাকশিমুল ও চুন্টা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিএনপির পদবঞ্চিত নেতাকর্মী ও সাত্তার সমর্থক গোষ্ঠীর নেতাকর্মীরা উপস্থিত হন।

রবিববার (২৯ জানুয়ারি) বিকেল ৩টায় সরাইল উপজেলার আবদুস সাত্তার ডিগ্রি কলেজ মাঠে সন্ধা ৬টা পর্যন্ত এ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। সভায় আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থী বিএনপি’র সাবেক এমপি ও প্রতিমন্ত্রী সাত্তারকে জয়ী করার আহ্বান জানিয়েছেন।

‘উকিল আবদুস সাত্তার ভূঁইয়া সমর্থক গোষ্ঠী’ কর্তৃক আয়োজিত নির্বাচনী সভায় সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম গাজীর সঞ্চালনায় ও সভাপতি হাজী আবু তালেবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. আহমেদ হোসেন। সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মুক্তাদির চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, সংরক্ষিত আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সাবেক যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন মঈন, বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট্রের সদস্য সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, বাংলাদেশ আইন সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মো. কামরুজ্জামান আনসারী, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আবদুল হান্নান রতন। সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র মো. হেলাল উদ্দিন, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট শাহানুর ইসলাম।

সভায় বক্তরা বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ উকিল আবদুস সাত্তার ভূঁইয়া বেগম খালেদা জিয়ার ছেলে তারেক জিয়ার বেয়াদবি, ষড়যন্ত্র ও রূঢ় আচরণের কারণেই বিএনপি থেকে পদত্যাগ করেছেন। আর তারেকের বেয়াদবির প্রতিবাদ জানিয়েছেন তিনি। তাই আমরা কেন্দ্রের নির্দেশে নম্র, ভদ্র বয়োজেষ্ঠ এই মুরুব্বির পক্ষে মাঠে নেমেছি। পরিচ্ছন্ন ও সাহসী মানুষ হিসেবে আমরা সাত্তার সাহেবকে সমর্থন দিয়েছি। উনাকে ভোট দিয়ে গণতন্ত্রের বিজয় ঘোষণা করুন। সাত্তার সাহেবকে ধন্যবাদ জানাতে হয়। কারণ তিনি বৃদ্ধ বয়সে শিরদাড়া শক্ত করে মাথা উঁচু করে তারেক জিয়ার বেয়াদবি ও ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিয়েছেন। সরাইল-আশুগঞ্জের মানুষ আবদুস সাত্তারের কলার ছড়ি মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে সাত্তার ভূঁইয়াকে আবারো সংসদে পাঠিয়ে তারেকের ষড়যন্ত্রের জবাব দেবো।

বক্তারা আরও বলেন, তারেকের বেয়াদবির প্রতিবাদ জানিয়েছেন উকিল আব্দুস সাত্তার। তাই আমরা কেন্দ্রের নির্দেশে নম্র, ভদ্র বয়োজেষ্ঠ এই মুরুব্বির পক্ষে মাঠে নেমেছি। পরিচ্ছন্ন ও সাহসী মানুষ হিসেবে আমরা সাত্তার সাহেবকে সমর্থন দিয়েছি। উনাকে ভোট দিয়ে গণতন্ত্রের বিজয় ঘোষণা করুন। সাত্তার সাহেবকে ধন্যবাদ জানাতে হয়। কারণ তিনি বৃদ্ধ বয়সে শীরদাড়া শক্ত করে মাথা উঁচু করে তারেক জিয়ার বেয়াদবি ও ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিয়েছেন। ইনশাআল্লাহ সরাইল-আশুগঞ্জের মানুষ আবদুস সাত্তারের কলারছড়া মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে সাত্তার ভূঁইয়াকে আবারো সংসদে পাঠিয়ে তারেকের ষড়যন্ত্রের জবাব দেবো।

২৯ জানুয়ারি ২০২৩, ০৮:০৩পিএম, ঢাকা-বাংলাদেশ।