• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন শুরু

‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন শুরু

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার জন্মদিনকে সামনে রেখে ‘থ্যাংক ইউ পিএম’ প্রচারাভিযান শুরু হয়েছে। ক্যাম্পেইনে ভিডিও ফুটেজ পাঠিয়ে অংশ নিতে পারবেন যে কেউ। আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী।

জানা গেছে, প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। এর মধ্যে অন্যতম ‘থ্যাক ইউ পিম’ ক্যাম্পেইন।

আওয়ামী লীগের ওয়েব টিমের সমন্বয়ক তন্ময় আহমেদ বলেন, গত ১৩ বছরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইনে অংশ নিতে হলে গত ১৩ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে নির্মিত অবকাঠামো, করোনাকালে ভ্যাকসিনেশন কার্যক্রম, বিদ্যুৎ সুবিধা, আশ্রায়ন প্রকল্পসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিডিও পাঠাতে হবে।

তিনি জানান, ভিডিও কোনো রকম সম্পাদনা করা যাবে না। ভিডিওর শুরুতে নিজের নাম, জেলা ও প্রতিষ্ঠানের নাম লিখতে হবে। সিআরআই প্রকল্পের অধীনে এ ক্যাম্পেইন চলবে। তবে কেউ চাইলে একাধিক বিষয়েও ভিডিও পাঠাতে পারবেন। ভিডিও পাঠানোর ঠিকানা: opinion@albd.org; Google Drive/One Drive এর লিংক 'Shareable' বা 'Open' বা 'Anyone Can Get Access' এই অপশনগুলো Enable করে পাঠাতে হবে। অবশ্যই ভিডিও শেষ করতে হবে ‘থ্যাংক ইউ পিএম’ বলে। ভিডিও পাঠানোর শেষ তারিখ আগামী ২০ সেপ্টেম্বর।

 

এবি/এসএন

০৯ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫১পিএম, ঢাকা-বাংলাদেশ।