• ঢাকা, বাংলাদেশ
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

ইবি সংবাদদাতা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে বাংলা বিভাগের মাস্টার্স ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমানুল সোহান ও সাধারণ সম্পাদক হিসেবে ফোকলোর স্টাডিজ বিভাগের মাস্টার্স ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুখলেসুর রহমান সুইট মনোনীত হয়েছেন।

শুক্রবার (২০ জানুয়ারী) বিকেল সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের অতিথি কক্ষে সংগঠনটির ১৭তম কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিল শেষে কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু এই কমিটি ঘোষণা করেন।

১৯ সদস্যবিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মাহমুদুল হাসান ও মেহেদী রাফি, সহকারী সাধারণ সম্পাদক দেলোয়ার হাসান ও উদয় দেবনাথ, সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান আনাস, কোষাধ্যক্ষ নূর আলম, দপ্তর সম্পাদক আহসান হাবিব রানা, শিক্ষা ও গবেষণা সম্পাদক আহমেদ গালিব, বিজ্ঞান-প্রযুক্তি ও আন্তর্জাতিক বিভাগীয় সম্পাদক সাদিয়া মাহমুদ মীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজেদুল ইসলাম উজ্জল, সাংস্কৃতিক সম্পাদক সুমন শেখ, ক্রীড়া সম্পাদক আসিফুর রহমান এবং সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইমতিয়াজ ইমন। এছাড়া কাযনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন জি কে সাদিক, আজিজুল হক পিয়াস, মনির হোসেন ও মামুন।

নবনির্বাচিত সভাপতি ইমানুল সোহান বলেন, ‘ক্যাম্পাসের সমস্ত অনিয়ম ও অন্যায়ের বিরুদ্ধে সবসময় সোচ্চার থাকবে ছাত্র ইউনিয়ন। পাশাপাশি সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে ও সংগঠনকে আরো সামনের দিকে নিয়ে যেতে আপ্রাণ চেষ্টা করব। ক্যাম্পাসে সাংস্কৃতিক গণজাগরণ ও মুক্তবুদ্ধির চর্চাকে গতিশীলতা করাই হবে আমাদের মূল লক্ষ্য।’

২১ জানুয়ারি ২০২৩, ০৯:২৩পিএম, ঢাকা-বাংলাদেশ।