• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিলেটের বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব শেখ নাজমুল হক আর নেই

সিলেটের বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব শেখ নাজমুল হক আর নেই

নিজস্ব প্রতিবেদক

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক ও সিলেট টেনিস ক্লাবের সাধারন সম্পাদক শেখ নাজমুল হক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে সিলেট নগরীর টিলাগড়স্থ নিজ বাসভবনে ৭৬ বছর বয়সে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মঙ্গলবার মানিকপীরস্থ কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। শেখ নাজমুল হকের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেক বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

মরহুম শেখ নাজমুল হক স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম রুপালি ব্যাংকে দীর্ঘদিন কৃতিত্বের সঙ্গে চাকরি করেছেন। চাকরি জীবন শেষে অবসরগ্রহণের পর তিনি সিলেট ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট রাইফেলস ক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

এদিকে সাবেক ব্যাংকার ও ক্রীড়া সংগঠক শেখ নাজমুল হকের মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট ক্রীড়া সংস্থার সহসভাপতি বিজিত চৌধুরী, আফজাল রশিদ চৌধুরী, ফেরদৌস চৌধুরী রুহেল, মঈন উদ্দিন আহমদ, অতিরিক্ত সাধারণ সম্পাদক গোলাম জাবির চৌধুরী জাবু, যুগ্ম সম্পাদক নাজনীন হোসেন, হানিফ আলম চৌধুরী, কোষাধ্যক্ষ সাহিদ আহমদ চৌধুরী জুয়েল, কার্যনির্বাহী সদস্য শমসের জামাল, আব্দুর রকিব, রেজওয়ান আহমেদ, দীপাল কুমার সিংহ, সৈয়দ তকরিমুল হাদী কাবী, আবু আনাম মোহাম্মদ মিরাজ, সমর চৌধুরী, নূরে আলম খোকন, মাহমুদ হোসেন শাহীন, হাজী মিলাদ আহমদ, ফাহমিন মুর্শেদ চৌধুরী বাবু, মারিয়ান চৌধুরী মাম্মী, হাসিনা মহিউদ্দিন, রাজ্জাক হোসেন দৈনিক আমরাই বাংলাদেশ সম্পাদক মোঃ তাহাজীব হাসান তালুকদার প্রমুখ।

১৭ জানুয়ারি ২০২৩, ০৩:৪৮পিএম, ঢাকা-বাংলাদেশ।