• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

গণমানুষের পত্রিকা হবে আমরাই বাংলাদেশ : ড. ওয়ালী তসর উদ্দিন

গণমানুষের পত্রিকা হবে আমরাই বাংলাদেশ : ড. ওয়ালী তসর উদ্দিন

নিজস্ব প্রতিবেদক

দৈনিক আমরাই বাংলাদেশ পত্রিকা গণমানুষের মুখপত্র হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশি বংশোদ্ভুত সফল ব্রিটিশ ব্যবসায়ী, সংগঠক ও সমাজসেবক ড. ওয়ালী তসর উদ্দিন। তিনি বলেছেন, অল্প সময়ে দৈনিক আমরাই বাংলাদেশ পত্রিকা পাঠকের মন জয় করেছে। আশা করি, তারা দেশের সকল শ্রেণির মানুষের কথা পত্রিকায় তুলে ধরবে। গণমানুষের পছন্দের পত্রিকায় পরিণত হবে দৈনিক আমরাই বাংলাদেশ।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকালে দৈনিক আমরাই বাংলাদেশের প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন। বরেণ্য বাংলাদেশি-ব্রিটিশ ব্যবসায়ী ওয়ালী তসর উদ্দিনের ঢাকাস্থ বাসভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাতকালে ড. ওয়ালী তসর উদ্দিন বলেন, “আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি দৈনিক আমরাই বাংলাদেশ এদেশের গণমানুষের কথা বলবে। সাদাকে সাদা বলবে, কালোকে কালো বলবে। খুব অল্প সময়ে পত্রিকাটি ভালো করছে। ভবিষ্যতে আমরাই বাংলাদেশ পত্রিকাটি দেশের নেতৃস্থানীয় পত্রিকা হিসেবে পরিণত হবে। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে দৈনিক আমরাই বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে।”

তিনি আরও বলেন, “সারা বিশ্বে এখন ক্রান্তিকাল চলছে। এমন ক্রান্তিলগ্নেও বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, তা সত্যিই প্রশংসনীয়। আমি বিশ্বাস করি, দেশে যতটুকু সংকট তৈরি হয়েছে, তা দ্রুতই কেটে যাবে। বাংলাদেশ এগিয়ে যাবে।”

সাক্ষাতকালে দৈনিক আমরাই বাংলাদেশ সম্পাদক তাহজিব হাসান তালুকদার বলেন, “তারুণ্য নির্ভর একটি টিম ‘আমরাই বাংলাদেশ’। দৈনিক আমরাই বাংলাদেশ হবে ডিজিটাল দৈনিক। ছাত্র, শিক্ষক, ব্যবসায়ী, কৃষক, পেশাজীবী, নারী-পুরুষসহ সকল শ্রেণির মানুষের পছন্দের পত্রিকা হবে আমরাই বাংলাদেশ।”

উল্লেখ্য, ড. ওয়ালী ব্রিটেন থেকে ১৯৯৫ সালে এমবিই এ্যাওয়ার্ড লাভ করেন। তাঁকে কুইন মার্গারেট ইউনিভার্সিটি কলেজ বিজনেস এডমিনিস্ট্রেশনে অনারারি ডক্টরেট ডিগ্রি এবং Napier University সম্মানসূচক গ্র্যাজুয়েশন ডিগ্রি প্রদান করে। বিদেশে বাঙালি কমিউনিটির শান্তি ও সমৃদ্ধিতে কাজ করার জন্য ব্রিটেনের রাণী ১৯৮৪ সালে ড. ওয়ালীকে জাস্টিস অব পিস খেতাবে ভূষিত করেন। স্কটল্যান্ডে তিনিই প্রথম বাংলাদেশি, যিনি এ খেতাব পান। তিনি ১৯৯৩ সালে স্কটল্যান্ডে বাংলাদেশের অনারারি কনসাল জেনারেল এবং ১৯৯১ সালে ইয়ং স্কট অব দ্যা ইয়ার নির্বাচিত হন। 

২৬ জুলাই ২০২২, ০৮:৪৫পিএম, ঢাকা-বাংলাদেশ।