• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অসুস্থ নারীর পাশে দাঁড়ালেন লাখাই ইউএনও-এসিল্যান্ড

অসুস্থ নারীর পাশে দাঁড়ালেন লাখাই ইউএনও-এসিল্যান্ড

নিজস্ব প্রতিবেদক

এক অসহায় অসুস্থ নারীর চিকিৎসার খরচের টাকা জোগাড় করে দিয়েছেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফ উদ্দিন। অর্থ সহায়তা চেয়ে একটি খাম হাতে মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে যান ওই নারী। এসময় ইউএনও মো. শরীফ উদ্দিনের কাছে অর্থ সহায়তা চান তিনি।

লাখাই উপজেলা নির্বাহী অফিসের ফেসবুক আইডি থেকে জানায়, মঙ্গলবার (২৮ জুন) ওই নারী খাম হাতে নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আসেন। নিজের চিকিৎসায় ব্যয় হওয়া টাকার সংস্থান না হওয়ায় ওই নারী প্রায়ই ইউএনও অফিসে সহায়তার জন্য আসতেন।

মঙ্গলবার ইউএনও মো. শরীফ উদ্দিন তাৎক্ষণিক উদ্যোগ নিয়ে ব্যক্তিগত ভাবে ওই নারীর ওষুধের ব্যবস্থা করেন। পরে ইউএনও ওই নারীর সহায়তার বিষয়টি লাখাই উপজেলা সহকারি কমিশনারকে (ভূমি) জানান। সহকারি কমিশনার (ভূমি) সহায়তার জন্য ফেসবুকে পোস্ট দেন।

ফেসবুকের পোস্ট দেখে নিজের নাম প্রকাশে অনিচ্ছুক এক সরকারি কর্মকর্তা ওই নারীর চিকিৎসায় ব্যয় হওয়া ৭০ হাজার টাকার ব্যবস্থা করেন। মঙ্গলবার সহায়তার প্রথম কিস্তির ৩০ হাজার টাকা অসহায় নারীর হাতে তুলে দেন ইউএনও মো. শরীফ উদ্দিন ও সহকারি কমিশনার (ভূমি) রেহানা মজুমদার মুক্তি।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল প্রশংসা পাচ্ছেন লাখাইয়ের ইউএনও মো. শরীফ উদ্দীন ও সহকারি কমিশনার (ভূমি) রেহানা মজুমদার মুক্তি। নেটিজেনরা বলছেন, লাখাইয়ে যোগদানের পর থেকেই মানবিক কাজে অনন্য দৃষ্টান্ত রেখে চলেছেন ইউএনও মো. শরীফ উদ্দিন।

২৯ জুন ২০২২, ১০:৩১এএম, ঢাকা-বাংলাদেশ।