• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সাভারে দূরপাল্লার বাসে আগুন, আটক ২

সাভারে দূরপাল্লার বাসে আগুন, আটক ২

প্রতিকী ছবি

নিজস্ব প্রতিবেদক

ঢাকার সাভারে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা দূরপাল্লার একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার সকালে সাভারের বলিয়াপুর মধুমতি মডেল টাউনের সামনে রিমি পরিবহনের একটি বাসে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলো- আব্দুল আলীম ও সোহেল। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর মধুমতী মডেল টাউনের সামনে ঢাকাগামী লেনে রিমি পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা মেরে আগুন লাগায় দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল ইসলাম বলেন, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে তবে এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, সকালে মধুমতি হেমায়েতপুরের মডেল টাউন এলাকায় একটি দাঁড়িয়ে থাকা বাসে আগুন দেয় বিএনপির লোকজন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনার সঙ্গে জড়িত সবাইকে খুঁজতে মাঠে কাজ করছে পুলিশ।

০১ নভেম্বর ২০২৩, ০৫:৫৬পিএম, ঢাকা-বাংলাদেশ।