• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ড্রেসিংরুমে নেইমারের তুলকালাম!

ড্রেসিংরুমে নেইমারের তুলকালাম!

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদের মাঠে ৩-১ গোলে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। করিম বেনজেমার ১৮ মিনিটের জাদুতে ধরাশায়ী হয় মেসি-নেইমারের দল।

এ হার যেন মেনেই নিতে পারছেন না দলটির অন্যতম সেরা স্ট্রাইকার নেইমার জুনিয়র। ম্যাচশেষে ক্ষোভ ঝাড়েন ড্রেসিংরুমে। রীতিমতো তুলকালাম বাধিয়ে বসেন। সতীর্থ গোলকিপার জিয়ানলুইজি ডন্নারুমার সঙ্গে ঝগড়াও শুরু করেন নেইমরা।

নিজ দলের গোলরক্ষকের ওপর নেইমারের ক্ষোভ উগরে দেওয়ার কারণ ম্যাচে ৬১ মিনিটের গোলটি, যা নিয়ে বিতর্ক চলছে। বুধবার রাতের ওই ম্যাচে ডন্নারুমার ভুলেই গোলটা হজম করেছিল পিএসজি! এমনটিও বলছে কেউ কেউ।

স্পোর্টস গণমাধ্যমগুলো বলছে, সতীর্থের পাসে ভড়কে গিয়ে ডন্নারুমা বেনজেমার সঙ্গে ধাক্কা খান। পরে বলের নিয়ন্ত্রণ হারিয়ে গোল হজম করেন। পরে আর ম্যাচে ফিরতেই পারেনি পিএসজি।

তাই খেলা শেষে ড্রেসিংরুমে ডন্নারুমাকে পেয়ে রাগ ঝাড়তে শুরু করেন নেইমার। ডন্নারুমাও পাল্টা জবাব দিলে শুরু হয় কথাকাটাকাটি। একপর্যায়ে বিষয়টি ঝগড়ায় রূপ নেয়। দুজনেই এত উত্তেজিত হয়ে পড়ে যে আরেকটু হলে হাতাহাতিতে জড়িয়ে পড়তেন তারা।

পরে সেখানে উপস্থিত খেলোয়াড়দের মধ্যস্থতায় ঝগড়া থেমে যায়। তাদের দুজনকে আলাদা দুই জায়গায় নিয়ে যাওয়া হয়। ফলে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

১১ মার্চ ২০২২, ০৩:৪৮পিএম, ঢাকা-বাংলাদেশ।