• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

শেন ওয়ার্নের মৃত্যু নিয়ে নতুন রহস্য : ঘরে এসেছিলেন ৪ নারী

শেন ওয়ার্নের মৃত্যু নিয়ে নতুন রহস্য : ঘরে এসেছিলেন ৪ নারী

ছবি- সংগৃহিত

স্পোর্টস ডেস্ক

ক্রিকেটের কিংবদন্তি শেন ওয়ার্নের মৃত্যু নিয়ে নতুন রহস্য দানা বেঁধেছে। মৃত্যুর আগে সাবেক এই লেগস্পিন জাদুকরের ঘরে নাকি এসেছিলেন চার নারী। এ নিয়েই রহস্যের শুরু। এর আগে গত শুক্রবার থাইল্যান্ডের একটি শহরে মারা যান শেন ওয়ার্ন।

তবে মৃত্যুর পর থেকে বিষয়টি নিয়ে রহস্যের সৃষ্টি হয়। যদিও ওয়ার্নের মৃত্যু স্বাভাবিক এবং কোনো ধরনের সন্দেহজনক কিছু পাওয়া যায়নি বলে দাবি করলিছ থাই পুলিশ। কিন্তু নতুন তথ্য প্রকাশের পর ওয়ার্নের মৃত্যুর ঘটনা নতুন মোড় নিলো।

বলা হচ্ছে, শেন ওয়ার্নের মৃত্যুর আগে চারজন থাই নারী তার কো সামুইয়ের সামুজান ভিলায় এসেছিলেন। ভিলার সিসিটিভি ফুটেজে দেখা গেল এমন কিছু।

থাইল্যান্ড পুলিশ বলছে, শেন ওয়ার্নের বাসায় আসা চার নারী কে বা কারা, তার কিছুই জানা যায়নি। তারা কেনই বা এসেছিলেন, সেটাও পরিষ্কার হওয়া যাচ্ছে না।

ব্রিটিশ দৈনিক দ্য ডেইলি মেইল বলছে, এ চার থাই নারী পার্লার থেকে এসেছিলেন। শরীর ম্যাসাজ করার জন্যই ওয়ার্ন-ই নাকি তাদের বুক করেছিলেন। একজন নারীকে ওয়ার্নের কাছে পা ম্যাসাজ করতে গেলে যখন ঘরের দরজায় ধাক্কা দেয়, তখন কেউ দরজা খোলেনি এবং এরপরই তার মৃত্যু নিশ্চিত করা হয়েছিল।

ডেইলি মেইল বলছে, দুপুর ১টা ৫৩ মিনিটে তারা ওয়ার্নের ঘরে গিয়েছিলেন। দুই নারী তার ঘরে প্রবেশ করেন। ২.৫৮ মিনিটে তারা ওয়ার্নের ঘর ছেড়ে যান। ধারণা করা হচ্ছে, ওয়ার্নকে সর্বশেষ জীবিত দেখেছিলেন ওই দুই নারী। ৫.১৫ মিনিটে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

ম্যাসাজ করা নারীরা চলে যাওয়ার পর তার বন্ধুরা ঘরটি খুললে শেন ওয়ার্নকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। তখন তাকে সিপিআর দেওয়ার চেষ্টা করেছিল এবং একটি অ্যাম্বুলেন্স ডাকা হয়েছিল; কিন্তু ততক্ষণে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ওয়ার্ন।

০৯ মার্চ ২০২২, ০৬:২৩পিএম, ঢাকা-বাংলাদেশ।