• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ইবি

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ইবি

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল টুর্নামেন্টে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে (চবি) হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ২৯-২২ গোলে পরাজিত করে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)।

একই দিন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মেয়েদের হ্যান্ডবল টিমকে ১৮-০৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)।

খেলা শেষে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, তথ্য প্রকাশনা ও জনসংযোগ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক ড. আমানুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয়ের আয়োজনে ক্যাম্পাসের ফুটবল মাঠে শুরু হয় আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা। বাংলাদেশের ৭টি বিশ্ববিদ্যালয় এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এছাড়া আগামী ১৮ ডিসেম্বর একই মাঠে ১৬টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা শুরু হবে।

০৭ ডিসেম্বর ২০২২, ১২:৩০পিএম, ঢাকা-বাংলাদেশ।