• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আর্জেন্টাইন মার্টিনেজের কপাল গেল খুলে

আর্জেন্টাইন মার্টিনেজের কপাল গেল খুলে

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক

ছন্দময় আর্জেন্টিনা ফুটবলের ছন্নছাড়া গোলপোস্টের সময়ের সেরা রক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। সবশেষ কোপা আমেরিকা শিরোপা জয়ে মার্টিনেজের দুর্দান্ত পারফরমেন্স তাকে নিয়ে গেছে অনন্য উচ্চতায়। ইংলিশ প্রিমিয়ার লিগে আস্টন ভিলার এই গোলরক্ষককে দলে ভেড়াতে টানাহেচড়া নতুন নয়।

তবে এবার যেন মার্টিনেজের কপালটা খুলেই গেল। কারণ, খবর বেরিয়েছে মার্টিনেজকে ইতালিতে ভেড়াতে চাইছে জুভেন্তাস। আর্জেন্টিনার সংবাদ মাধ্যম টিওআইসি স্পোর্টস এই খবর দিয়েছে।

গণমাধ্যমটি বলছে, জুভেন্তাস কোচ কোচ মেসেমিলিয়ানো এলেগ্রির গোলরক্ষক হিসেবে প্রথম পছন্দ এমিলিয়ানো মার্টিনেজ। চলতি মৌসুমে সিরি আতে জুভেন্তাস রং হারা। তাই নতুন মৌসুমে দলকে ঢেলে সাজাতে চাইছেন তুরিনের কোচ।

আর তাই দলের গোলরক্ষক হিসেবে সবার আগে মার্টিনেজই জুভেন্তাসের পছন্দ। ইতোমধ্যেই ক্লাবের প্রধানের কাছে তাকে দলে নিতে অনুরোধ করেছেন ইতালিয়ান কোচ। যদিও মার্টিনেজকে দলে নিতে হলে মোটা অঙ্কের অর্থই খরচ করতে হবে জুভেন্তাসকে।

কয়েকদিন আগে ২০২৭ সাল অবধি নিজের চুক্তি নবায়ন করেছেন আর্জেন্টাইন এই তারকা। অ্যাস্টন ভিলায় নিজের সময়টা যে তিনি উপভোগ করছেন, সেটিও জানিয়েছিলেন মার্টিনেজ।

২০ এপ্রিল ২০২২, ১২:৩০পিএম, ঢাকা-বাংলাদেশ।