• ঢাকা, বাংলাদেশ
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বাবরকে নিয়ে তরুণীর কথার বিস্ফোরণ : তরুণী ভাইরাল!

বাবরকে নিয়ে তরুণীর কথার বিস্ফোরণ : তরুণী ভাইরাল!

ছবি- সংগৃহিত

স্পোর্টস ডেস্ক

ক্রিকেট বিশ্বের বর্তমান হিরো ‘বাবর আজম’। পাকিস্তানী অধিনায়ক ক্রিকেটের সব ফরমেটেই সেরাদের তালিকায় সবার উপরে। একের পর এক কীর্তি গড়ে চলেছেন মি. আজম। সবশেষ অস্ট্রেলিয়ার বিপক্ষে দেশের মাটিতে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে ব্যাট হাতে রেকর্ড গড়েছেন এই ব্যাটার। ৬০৩ মিনিট উইকেটে থেকে ১৯৬ রানের এক অবিস্মরণীয় ইনিংস খেলেছেন তিনি। কাজেই তার ভক্তকূল রীতিমত উদ্বেলিত।

বাবর বন্দনায় মত্ত পাকিস্তানীরা। সমর্থকদের উচ্ছ্বাস যেন বাবরকে ঘিরেই। এই যেমন, এক নারী ভক্ত তো বাবরকে বিয়ের প্রস্তাবই দিয়ে বসেছেন।

সম্প্রতি পাকিস্তানের টেলিভিশন চ্যানেল জিও টিভির সাংবাদিক বাবরের মহাকাব্যিক ইনিংস নিয়ে ভক্তদের প্রতিক্রিয়া জানতে চান। এ সময় ওই তরুণী কথা বলার জন্য ছটফট করতে থাকেন।

এক পর্যায়ে ওই তরুণী ক্যামেরার সামনে অবলীলায় বাবর আজমকে বিয়ের প্রস্তাব দেন। তিনি বলেন,‘আমি বাবর আজমের উদ্দেশে কিছু বলতে চাই। ওর সঙ্গে আমার দেখা করিয়ে দাও। নয়তো আমার আওয়াজ তাকে পৌঁছে দাও।’

এসময় সাংবাদিক ওই তরুণীকে বলেন,‘ঠিক আছে, আপনি বলুন। বাবরকে আপনি যা বলতে চান, বলুন। তখনই তড়িঘড়ি করে তরুণী বলেন,‘আমি ওকে বিয়ে করতে চাই’।

জিও টিভির ধারণ করা ওই ভিডিওটি এরই মধ্যে ভাইরাল হয়েছে। অনেকেই বলছেন, ওই তরুণী মূলত বাবরকে নিয়ে কথার বিস্ফোরণ ঘটিয়েছেন।

তবে তরুণীর চাওয়া অযৌক্তিক না হলেও তা প্রায়ই অসম্ভব। কারণ, বাবর আজম এ বছরের কোনো এক সময়েই দাম্পত্যজীবন শুরু করবেন বলে জানা গেছে। বাবরের হবু স্ত্রীও ঠিক করা রয়েছে।

২৩ মার্চ ২০২২, ০৩:৫৩পিএম, ঢাকা-বাংলাদেশ।