• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সেই ভারতীয় তরুণীকে বিয়ে করলেন ম্যাক্সওয়েল

সেই ভারতীয় তরুণীকে বিয়ে করলেন ম্যাক্সওয়েল

ছবি- সংগৃহিত

স্পোর্টস ডেস্ক

অস্ট্রেলীয় অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল নিয়মিত আইপিএলে খেলে থাকেন। সেই সূত্রে ভারতের প্রতি তার টান ছিল বরাবর। দীর্ঘদিন ভারতে অবস্থান করার কারণে দেশটির সংস্কৃতি ও ভাষার সঙ্গেও গড়ে উঠেছে ম্যাক্সওয়েলের সখ্যতা। আর এই সখ্যতার হাত ধরেই ভারতীয় তরুণীর সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন অস্ট্রেলীয় অলরাউন্ডার।

ম্যাক্সওয়েলের সেই প্রেমিকার নাম- বিনি রমন। আর সম্প্রতি সেই বিনি রমনকে বিয়ে করেছেন ম্যাক্সওয়েল। আইপিএল-২২ শুরুর আগেই নিজের জীবনের নতুন ইনিংস শুরু করেছেন বিনি-ম্যাক্স।

সম্প্রতি নিজেদের বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ম্যাক্সওয়েল-বিনি দম্পতি। বিয়ের আংটি পরা ছবিও দেন তারা। সেখানে বিনি লিখেছেন ‘ভালোবাসা মানে পূর্ণতাকে খোঁজা। আর তোমার সঙ্গে নিজেকে পূর্ণ বলে মনে হয়।’

জানা গেছে, ভারতীয় নারী বিনি রমনের জন্ম তামিল পরিবারে। বর্তমানে অস্ট্রেলিয়ার মেলবোর্নে থাকছেন। পেশায় তিনি একজন ফার্মাসিস্ট। বিনির সঙ্গে ম্যাক্সওয়েলের দেখা হয় ২০১৯ সালে, অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাওয়ার্ডসের মঞ্চে। অল্প দিনেই একে অপরের প্রেমে জড়িয়ে পড়েন।

২০২০ সালে বিনির সঙ্গে বাগদানের খবর জানান ম্যাক্সওয়েল। বিয়েটাও সেরে ফেলতেন তখনই। কিন্তু করোনার কারণে সেই পরিকল্পনা পিছিয়ে যায়।

২০ মার্চ ২০২২, ০৪:৫৩পিএম, ঢাকা-বাংলাদেশ।