• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
লক্ষ্মীপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রের জবাব জনগণ রাজপথে দেবে : ফরিদুন্নাহার লাইলী

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রের জবাব জনগণ রাজপথে দেবে : ফরিদুন্নাহার লাইলী

ছবি- (বাঁ থেকে) লক্ষ্মীপুরের রামগতি উপজেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে ফরিদুন্নাহার লাইলী। কমলনগরে অনুষ্ঠিত শান্তি সমাবেশেও তিনি প্রধান অতিথি ছিলেন।

নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামায়াতেরর অগ্নি সন্ত্রাস ও দেশবিরোধী ষড়যন্ত্রের জবাব জনগণ রাজপথে দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। বিএনপির জ্বালাও-পোড়াও ও ষড়যন্ত্র মোকাবেলায় লক্ষ্মীপুরে আয়োজিত শান্তি সমাবেশ তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ এ সমাবেশের আয়োজন করা হয়।

শনিবার বেলা ১২টার দিকে লক্ষীপুর-৪ (রামগতি-কমলনগর) নির্বাচনী এলাকার কমলনগর থানায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আব্দুল্যা আল মামুন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে লক্ষ্মীপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী বলেন, এটা ২০১৪ সাল নয়, এটা ২০২৩ সাল। আওয়ামী লীগ এখন আগের চেয়েও সংগঠিত। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নেতাকর্মী ও সাধারণ জনগণ এখন আরও ঐক্যবদ্ধ। দেশের একটা মানুষের গায়েও যদি বিএনপি-জামায়াত হাত দেয়ার চেষ্টা করে তাহলে তাদের উচিত জবাব দেয়া হবে।

ফরিদুন্নাহার লাইলী আরও বলেন, বিএনপি-জামায়াতের উগ্র নেতাকর্মীরা জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলে। আমরা তাদের বলে দিতে চাই, এখন থেকে হিসাব করে কথা বলবেন। আর কোনো ছাড় দেয়া হবে না। দেশে জঙ্গিবাদী ও সাম্প্রদায়িক শক্তি আর কখনোই ক্ষমতায় আসতে পারবে না। দেশের জনগণ এখন শান্তিতে বসবাস করছে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের পথে সামনের দিকে যাচ্ছে। এই অগ্রযাত্রা ব্যাহত করতে বিএনপি-জামায়াত যে ষড়যন্ত্র শুরু করেছে, তা আমরা রাজপথেই মোকাবেলা করব।

১১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:০১পিএম, ঢাকা-বাংলাদেশ।