• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জনগণ বিএনপিকে দেশ পরিচালনার সুযোগ দেবে না : বীর বাহাদুর উশৈসিং

জনগণ বিএনপিকে দেশ পরিচালনার সুযোগ দেবে না : বীর বাহাদুর উশৈসিং

নিজস্ব প্রতিবেদক

আগামীতে জনগণ বিএনপিকে দেশ পরিচালনা করার সুযোগ দেবে না বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। তিনি বলেছেন, জনগণ জানে বিএনপি বিগত সময়ে দেশ লুটে পুটে খেয়েছে। বিএনপি নেতারা লন্ডনে বসে এতিম ও দেশের মানুষের টাকা লুটপাট করেছে। দেশের মানুষকে বিদ্যুৎ না দিয়ে বিদ্যুতের খুঁটি নিয়ে তারা বাণিজ্য করেছে।

রবিবার (২২ জানুয়ারি) বান্দরবান পৌর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু মঞ্চে হতদরিদ্র, অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী আরও বলেন, বিএনপির সময় ব্যাপক লোডশেডিংয়ে মানুষের জীবন দুর্বিসহ হয়ে গিয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার এখন ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছে। বর্তমানে দেশে ২৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হচ্ছে।

বিএনপি নেতাকর্মীদের লাগামহীন ও অশালীন বক্তব্যের নিন্দা জানিয়ে বীর বাহাদুর উশৈসিং বলেন, দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের ওপর পূর্ণ আস্থা রাখতে হবে। সুখী, সমৃদ্ধশালী ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

২২ জানুয়ারি ২০২৩, ০৭:২৫পিএম, ঢাকা-বাংলাদেশ।