• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ময়মনসিংহে বহুতল ভবন থেকে লাফিয়ে ছাত্রীর আত্মহত্যা

ময়মনসিংহে বহুতল ভবন থেকে লাফিয়ে ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীর একটি বহুতল ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে রবিবার দশম শ্রেণির ছাত্রী আত্মহত্যা করেছে। নগরীর বানিজ্যিক এলাকা স্বদেশী বাজার মোড়ে রাইট পয়েন্ট নামক বহুতল ভবনের ছাদ থেকে পড়ে অর্ক প্রিয়া ধর শ্রীজা ওই ছাত্রী মারা গেছে। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। শ্রীজা ধর গবেষক, ছড়াকার ও ময়মনসিংহ কমার্স কলেজের বাংলা বিভাগের অধ্যাপক স্বপন ধরের কন্যা। সে সরকারি বিদ্যাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। আত্মহত্যার কিছুক্ষণ আগে সে ফেইসবুক স্ট্যাটাসে পরিবারের সদস্যদের উপর অভিমানের কথা উল্লেখ করে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নগরীর পুলিশ লাইন্স এলাকার বাসিন্দা স্বপন ধরের কন্যা শ্রীজা ধর বাবা-মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করে। পুলিশ ছাদ থেকে তার একটি ব্যাগ জব্দ করেছে। গত তিন বছর ধরে আত্মহত্যার পথ খুঁজছিলো অর্ক প্রিয়া ধর শ্রীজা। গত দুদিন সে স্কুলেও যায়নি। শনিবার তার মায়ের সাথে কিছু কথা কাটাকাটিও হয়। পরে সে আত্মহত্যা করে।

শ্রীজার বাবা কান্নাজড়িত কন্ঠে জানান, শ্রীজা একটু অভিমানি ছিল। রোববার স্কুলে না গিয়ে আত্মীয়ের (খালা) বাসার ছাদে উঠে আত্মহত্যা করেছে। ফেইজবুক স্ট্যাটাসটা কেউ দেখার আগেই শ্রীজা মৃত্যুর পথ বেছে নেয়। আগে জানলে হয়তো মেয়েটাকে বাঁচাতে পারতাম। মেয়েটাকে বাঁচাতে পারলাম না।

১৪ মার্চ ২০২২, ১২:৫৫এএম, ঢাকা-বাংলাদেশ।