• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ছয় ভাইকে চাপা দেয় পিকআপ: মালিক গ্রেপ্তার

ছয় ভাইকে চাপা দেয় পিকআপ: মালিক গ্রেপ্তার

প্রতিকী ছবি

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের চকরিয়ার মালুমঘাটে পিকআপ ভ্যানচাপায় ছয় ভাই নিহতের ঘটনায় পিকআপ মালিক মাহমুদুল করিমকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মঙ্গলবার (১ মার্চ) দুপুরে পিবিআই কক্সবাজারের বিশেষ পুলিশ সুপার সারোয়ার আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার পিকআপ ভ্যানচাপায় ছয় ভাই নিহতের ঘটনায় দায়ের করা মামলায় পিকআপ মালিক মাহমুদুল করিমকে গ্রেপ্তার করা হয়েছে। চকরিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দুপুরে আদালতের মাধ্যমে মাহমুদুল করিমকে কারাগারে পাঠানো হয়েছে।

একই ঘটনায় গত (১১ ফেব্রুয়ারি) রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ঘাতক পিকআপ ভ্যানের চালক সাহিদুল ইসলামকে গ্রেপ্তার র‌্যাব।

প্রসঙ্গত, বাবা সুরেশ চন্দ্রের শ্রাদ্ধানুষ্ঠানে এসে গত ৮ ফেব্রুয়ারি ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট এলাকায় পিকআপ ভ্যানচাপায় পাঁচ ছেলে অনুপম সুশীল (৪৬), নিরুপম সুশীল (৪০), দীপক সুশীল (৩৫), চম্পক সুশীল (৩০) ও স্মরণ সুশীল (২৯) নিহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরেক ছেলে রক্তিম শীল।

ঘটনার ১০ দিন আগে তাদের বাবা সুরেশের মৃত্যু হয়। বাবার শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিতে তারা ৯ ভাই-বোন বাড়িতে সমবেত হয়েছিলেন। সেখানকার একটি মন্দিরে ধর্মীয় আচার-অনুষ্ঠান শেষে একসঙ্গে ৯ ভাইবোন (৭ ভাই ও ২ বোন) হেঁটে বাড়িতে আসার জন্য সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। একটি পিকআপ তাদের চাপা দেয়।

০১ মার্চ ২০২২, ০৫:৫৭পিএম, ঢাকা-বাংলাদেশ।