• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

অটোরিক্সা চুরির সময় নোয়াখালীতে পুলিশ সদস্য আটক

অটোরিক্সা চুরির সময় নোয়াখালীতে পুলিশ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে যাত্রী সেজে ব্যাটারিচালিত অটোরিক্সা চুরি করে পালানোর সময় এক পুলিশ সদস্যকে আটক করেছেন স্থানীয়রা। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। গত রবিবার (১৩ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার চর ফকিরা ইউনিয়নের বটতলায় অটোরিক্সা চুরির ঘটনা ঘটে।

আটক জিয়া উদ্দিন পারভেজ (২৩) নোয়াখালী পুলিশ লাইনসে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তিনি চট্টগ্রামের মিরসরাই উপজেলার কচুয়া গ্রামের তাজুল ইসলামের ছেলে।

নোয়াখালী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আকরামুল হাসান গণমাধ্যমকে জানান, অটোরিক্সা চুরির ঘটনায় জিয়া উদ্দিনকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি এ ঘটনা তদন্তে কমিটি গঠন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ১০ দিনের নৈমিত্তিক ছুটিতে থাকাকালে ১৩ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে জিয়া উদ্দিন পারভেজ উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলা বাজার থেকে একটি অটোরিক্সা ভাড়া নেন। একপর্যায়ে ওই অটোরিক্সাযোগে পার্শ্ববর্তী চরফকিরা ইউনিয়নের বটতলা এলাকায় গিয়ে অটোচালকের চোখে-মুখে মরিচের গুড়া ছিটিয়ে রিক্সা ছিনিয়ে নেয়। এরপর রিকশা নিয়ে পালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মুক্তিযোদ্ধা বাজার এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন জিয়া উদ্দিন। ওই সময় ভুক্তভোগী অটোচালকের চিৎকারে স্থানীয়রা জিয়া উদ্দিনকে আটক করে।

১৭ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৫৫পিএম, ঢাকা-বাংলাদেশ।