• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

শেরে বাংলা এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ

শেরে বাংলা এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ

নিজস্ব প্রতিবেদক

শেরে বাংলা এ কে ফজলুল হক অ্যাওয়ার্ড পেয়েছেন বরেণ্য সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ। উপমহদেশের আজাদী আন্দোলনের নেতা শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘শেরে বাংলার কর্মময় জীবন’ শীর্ষক আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে এই অ্যাওয়ার্ড ঘোষণা করা হয়।

রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউর মিলনায়তনে শনিবার বিকেলে সংগঠনের প্রধান উপদেষ্টা ও শেরে-বাংলা এ কে ফজলুল হকের দৌহিত্র সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোরশেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুপ্রীম কোর্টের বিচারপতি এস এম মজিবুর রহমান।

অনুষ্ঠান উদ্বোধন করেন পুলিশের সাবেক আইজি এ কে এম শহিদুল হক। এতে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. কামালউদ্দিন আহম্মেদ, মুল প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব ও কলাম লেখক এম. গোলাম মোস্তফা ভুইয়া। অনুষ্ঠানে অনুসন্ধানী সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সাংবাদিক হাবিব সরোয়ার আজাদকে ‘গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১’, সম্মাননা পত্র, ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়।ৎ

সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ দৈনিক যুুগান্তরের সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও নারী উদ্যোক্তা, যুব সংগঠক, শিক্ষা ও সমাজসেবাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় দেশের আরও ৪০ জনকে শেরে বাংলা একে ফজলুল হক সম্মাননা পদক প্রদান করা হয়।

 

এবি/এসএন

৩১ অক্টোবর ২০২১, ০৭:৫২পিএম, ঢাকা-বাংলাদেশ।