• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সাভারে বাসায় ফেরার পথে ট্রেইনি পাইলটকে ছুরিকাঘাত, গ্রেফতার ৩

সাভারে বাসায় ফেরার পথে ট্রেইনি পাইলটকে ছুরিকাঘাত, গ্রেফতার ৩

প্রতিকী ছবি

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর নিকুঞ্জ এলাকার বাংলাদেশ ফ্লাইং একাডেমি থেকে সাভারের বাসায় ফেরার পথে এস.কে ফয়সাল অমি নামে এক যুবককে ছুরিকাঘাতের পর ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ভিকটিম ফয়সাল অমি একজন ট্রেইনি পাইলট। ৫ অক্টোবর রাতে সাভার পৌর এলাকার রাজাশন জি.কে গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে। পরে ৬ অক্টোবর ভিকটিম থানায় মামলা করেন। ওই মামলায় তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে সাভারের মজিদপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। রবিবার সাভার মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম, অপস অ্যান্ড ট্রাফিক) আব্দুল্লাহেল কাফি।

গ্রেফতাররা হলো- মো. সুজন (২৮), মো. আশিক (২৫) ও রাকিবুল হাসান (১৮)। তারা সবাই সাভারের বিভিন্ন এলাকার অস্থায়ী বাসিন্দা।

পুলিশ জানায়, গত ৫ অক্টোবর রাজধানীর নিকুঞ্জ এলাকার বাংলাদেশ ফ্লাইং একাডেমি থেকে বাসায় ফেরার পথে সাভার রাজাশন জি.কে গার্মেন্টসের সামনে এস.কে ফয়সাল অমি নামে এক ট্রেইনি পাইলটকে অজ্ঞাতনামা ৪ ছিনতাইকারী ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে। পরে অমি ছিনতাইয়ে বাধা দেওয়ায় তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এরপর স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে ৬ অক্টোবর ভুক্তভোগী বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে সাভার মডেল থানায় মামলা করে।

ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম, অপস অ্যান্ড ট্রাফিক) আব্দুল্লাহেল কাফি জানান, এ ঘটনায় জড়িত তিনজনকে সাভারের মজিদপুর এলাকা থেকে শনিবার রাতে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইলসহ দুটি চাকু উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে বলে জানান তিনি।

২২ অক্টোবর ২০২৩, ০৫:৫৯পিএম, ঢাকা-বাংলাদেশ।