• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শাবিপ্রবির পিএসএস অ্যালামনাইয়ের পুনর্মিলনী অনুষ্ঠিত

শাবিপ্রবির পিএসএস অ্যালামনাইয়ের পুনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের (পিএসএস) প্রাক্তন (অ্যালামনাই) শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এক আলোচনা সভায় পুনর্মিলনীর উদ্বোধন করেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

শুক্রবার শাবিপ্রবি পিএসএস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে দিনব্যাপী এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপাচার্য ও পিএসএস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. জহিরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন। অতিথি হিসেবে আরও উপস্তিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. দিলারা রহমান, পিএসএস বিভাগের সাবেক প্রধান অধ্যাপক ড. জায়েদা শারমিন এবং বর্তমান বিভাগীয় প্রধান অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ‘পিএসএস বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা কর্মক্ষেত্রে ভালো করছে। এতে বিশ্ববিদ্যালয়ের সুনামও বাড়ছে। বিশ্ববিদ্যালয়ের আউটকাম বেইসড একাডেমিক কারিকুলামকে প্রতিনিয়ত অগ্রগতির দিকে নিয়ে যেতে অ্যালামনাইদের গঠনমূলক পরামর্শ গ্রহণ করা হচ্ছে। অ্যালামনাইরা বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থীদের পাশে থাকবেন বলে আমি আশা করি।’

আলোচনা সভা শেষে অ্যালামনাইদের অংশগ্রহণে ক্যাম্পাসে আনন্দ শোভাযাত্রা বের হয়। এরপর বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে স্মৃতিচারন ও মুক্ত আলোচনা সভা হয়। পরে অ্যালামনাইয়ের সাধারণ সভায় নতুন কমিটির চারটি পদের নাম ঘোষণা করা হয়।

৩০ জুলাই ২০২৩, ১১:৩০এএম, ঢাকা-বাংলাদেশ।