• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ইবির সাদ্দাম হল ডিবেটিং সোসাইটির সভাপতি দিদারুল, সম্পাদক নাহিদ

ইবির সাদ্দাম হল ডিবেটিং সোসাইটির সভাপতি দিদারুল, সম্পাদক নাহিদ

ছবি- (বাঁ থেকে) সভাপতি দিদারুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক নাহিদুর রহমান।

ইবি সংবাদদাতা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আল-ফিকহ এ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী দিদারুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক হিসেবে ল' এ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহিদুর রহমান মনোনীত হয়েছেন।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সংগঠনটির প্রধান উপদেষ্টা ও হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আসাদুজ্জামান এবং সদ্য সাবেক সভাপতি আল আমিন মিলন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির ১৭ সদস্যবিশিষ্ট অন্যরা হলেন- সহ-সভাপতি আবু সোহান, তাজমুল হক, আব্দুল্লাহ আল ফাহমি, তপন চন্দ্র বর্মণ, প্রতাপ পাল ও মাসুদ রানা। যুগ্ম সাধারণ সম্পাদক তুহিন বাবু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আল ইমরান, দপ্তর সম্পাদক মুনতাকিমুর রহমান, প্রচার সম্পাদক মোর্শেদ মামুন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোতালেব বিশ্বাস, অর্থ সম্পাদক রাসেল মহাজন, বিতৰ্ক গবেষণা সম্পাদক আব্দুল বারি শরীফ এবং আইন সম্পাদক আবদুল্লাহ আল কাফি।

নবনির্বাচিত সভাপতি দিদারুল ইসলাম বলেন, বিতর্ক মানুষের মনের দুয়ার খুলে দেয়। এমন জায়গায় আসতে পেরে আমি খুবই আনন্দিত। সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটিকে আরও সামনের দিকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করবো। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সহোযোগিতা একান্ত কাম্য।

০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:২৭পিএম, ঢাকা-বাংলাদেশ।